For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কেকেআরকে জিতিয়েও শাস্তির মুখে হর্ষিত রানা

12:27 PM Mar 24, 2024 IST | Mainak Das
কেকেআরকে জিতিয়েও শাস্তির মুখে হর্ষিত রানা
Advertisement

নিজস্ব প্রতিনিধি : কলকাতা নাইট রাইডার্সকে জয় এনে দিলেও শাস্তির মুখে পড়তে হল হর্ষিত রানাকে। জানা গিয়েছে, হর্ষিতের আগ্রাসী আচরণের জন্য তাঁকে শাস্তির মুখে পডতে হয়েছে। ম্যাচ ফির ৬০ শতাংশ টাকা কেটে নেওয়া হয়েছে।

Advertisement

শনিবার ইডেনে টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে বল করতে শেষ ওভার দেওয়া হয়েছিল হর্ষিতের। শেষ ওভারে হায়দরাবাদের প্রয়োজন ছিল ১৩ রান। শেষ ওভারে বল করতে নেমে ক্রিসে জমে যাওয়া শাহবাজ আহমেদ ও হেনরিক ক্লাসেনকে আউট করেন হর্ষিত। এর আগে মায়াঙ্ককে আউট করেও হায়দরাবাদ শিবিরে ধাক্কা দিয়েছিলেন তিনি। প্রথমে মায়াঙ্ক ও পরে ক্লাসেনকে আউট করে অতিরিক্ত উত্তেজিত হয়ে পড়েন তিনি। জানা যায়, হায়দরাবাদের দুই ব্যাটসম্যানের প্রতি বিদ্রুপ ছুড়ে দেন হর্ষিত। ম্যাচের পর নিজের ভুল স্বীকার করে নিয়েছেন তিনি। এরপরই আইপিএলের আচরণবিধি ভঙ্গ করার অভিযোগে ম্যাচ ফির ৬০ শতাংশ টাকা জরিমানা করা হয়েছে হর্ষিতকে।

Advertisement

তবে হর্ষিতের এই ধরনের আচরণ মেনে নিতে পারেননি প্রখ্যাত খেলোয়াড় সুনীল গাভাসকার। তাঁর মতে, একটা উইকেট নিয়ে এমন করার কিছু নেই। এটা ক্রিকেট। এখন টেলিভিশনের পর্দায় সব কিছু ধরা পড়ে যায়। ফলে ক্রিকেটারদের এখন খুব বেশি সংযত থাকা উচিত।

Advertisement
Tags :
Advertisement