OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বসিরহাটে ভোটের আগের দিন অকাল হোলি তৃণমূল কর্মীদের, বিলি গুড় বাতাসা

06:32 PM May 31, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,বসিরহাট: উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাটে ভোট ১লা জুন, শনিবার ।ফলাফল৪ঠা জুন মঙ্গলবার। তার আগেই শুক্রবার বিকেলে সবুজ আবির মেখে ব্যান্ড পার্টি ও বাজি ফাটিয়ে মিষ্টিমুখ তৃণমূলের কর্মীদের। তাদের দাবি জয় তাদের নিশ্চিত তাই তারা আগাম বিজয় মিছিল করলেন।বসিরহাট লোকসভা কেন্দ্রর হাসনাবাদের(Hasnabad) পাটলি খানপুর এলাকায় সবুজ আবির মেখে বাজনা বাজিয়ে মিষ্টি খাইয়ে বিজয় উৎসব পালন করলেন তৃণমূলের কর্মীরা। পাটলি খানপুর অঞ্চল তৃনমূলের সভাপতি পিন্টু মোল্লার নেতৃত্বে এদিন এই বিজয় মিছিলের আয়োজন করা হয়।

এদিন প্রায় হাজারখানেক কর্মী সমর্থকদের নিয়ে এই বিজয় মিছিল পালন করল পাটলি খানপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি পিন্টু মোল্লা(Pintu Molla)। এই সমস্ত তৃণমূল কর্মীদের দাবি বসিরহাটের তৃণমূল কংগ্রেসের প্রার্থী হাজী নুরুল ইসলামের জয় নিশ্চিত। তাই তারা প্রচারের শেষ দিনে বাজনা বাজিয়ে সবুজ আবির উড়িয়ে মিষ্টি খাইয়ে আগাম বিজয় উৎসব পালন করলেন। বিতরণ করা হয় বীরভূমের অনুব্রত মন্ডলের কায়দায় গুড় বাতাসা। এর আগে ভোট পর্ব মেটার পর বিজয় মিছিল আগাম করতে দেখা গিয়েছে তৃণমূল কর্মীদের। সবুজ আবির আগাম খেলতে দেখা গিয়েছে ঘাসফুল শিবিরের কর্মীদের। কিন্তু নির্বাচনের আগে ব্যান্ড পার্টি, অকাল হোলি ,গুড় বাতাসা বিতরণ নজির গড়ল বসিরহাটে(Bashirhat)। এদিকে, শনিবার দমদম লোকসভার ভোট ।তার আগে খড়দহ পৌরসভার(Kardaha Municipality) ৬ নম্বর ওয়ার্ডে বাসিন্দা বিজেপি কর্মী পিন্টু পালের বাড়ির সামনে একটি সাদা থান কাপড় ও কালো প্লাস্টিকের মধ্যে একটি বোম উদ্ধারের ঘটনায় ছড়াল চাঞ্চল্য।

কিছু দুষ্কৃতীরা এই বোমা রেখে ভয় দেখাবার চেষ্টা করেছে বলে অভিযোগ।ঘটনাস্থলে রহড়া থানার পুলিশ এসে বোমাটি উদ্ধার করে নিয়ে যায়। ভোটের আগে এই ঘটনায় আতঙ্কিত এলাকার বাসিন্দারা। পুলিশ ঘটনার তদন্ত করছে। এছাড়া,শেষ দফার নির্বাচন সারা দেশের সাথে সাথে এই রাজ্যে নটি লোকসভায় নির্বাচন ।বারাসত লোকসভার হাবরা বিধানসভার চৈতন্য কলেজে করা হয়েছে ডিসি আর সি(DCRC) ।এখান থেকেই ভোট কর্মীরা ভোট করার যন্ত্র অন্যান্য সামগ্রী নিয়ে বিকেলে রওনা দেন ভোট কেন্দ্রের দিকে।

Tags :
Bashirhat TMC Rally With Band PartyHasnabad Advance TMC Victory Cellebration
Next Article