For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

সব বিতর্ক উড়িয়ে জাহিরের বাড়িতে নৈশভোজে সোনাক্ষীর পরিবার

ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়. যেখানে সোনাক্ষীকে একা তাঁর হবু শ্বশুরবাড়িতে প্রবেশ করতে দেখা যায়, তারপরে শত্রুঘ্ন সিনহা, তার স্ত্রী পুনম এবং পরিবারের অন্যান্য সদস্যরা একে একে সেখানে প্রবেশ করেন।
11:50 AM Jun 21, 2024 IST | Susmita
সব বিতর্ক উড়িয়ে জাহিরের বাড়িতে নৈশভোজে সোনাক্ষীর পরিবার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বলিউডের এখন ওপেন সিক্রেট অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবালের বিবাহ। আগামী ২৩ জুন তাঁদের বিয়ে, কোনও ডেস্টিনেশন ওয়েডিং নয়! বরং মুম্বইতেই সাতপাকে বাঁধা পড়ছেন তারকা জুটি। তাঁদের বিয়ে নিয়ে কয়েকদিন ধরেই গুঞ্জন চলছে যে, যেহেতু ভিন্ন ধর্মের ছেলেকে বিয়ে করছেন সোনাক্ষী, তাই মেয়ের বিয়ে নিয়ে অসন্তুষ্ট প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহা এবং তাঁর পরিবার। মেয়ের বিয়েতে নাও থাকতে পারেন সিনহা। এমনকী এও জানা যায় যে, বিয়ের আগেই সোনাক্ষীকে তাঁর পরিবার আনফলো করে দিয়েছে ইনস্টাগ্রাম থেকে। সুতরাং বিরোধ তুঙ্গে যে, তা ভালই জল্পনা ছিল। কিন্তু গতকাল বৃহস্পতিবার বিষয়টি উড়িয়ে দেন প্রবীণ অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা নিজেই। জানিয়েছেন, তাঁর একমাত্র মেয়ের বিয়ে বলে কথা, এমন মিথ্যে গুজব যারা ছড়ায়, তারা খামোশ। এদিকে বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে। বিয়ের জল্পনার মাঝেই বৃহস্পতিবার রাতে মুম্বইতে সিনহা এবং ইকবাল পরিবারকে একত্রে জাহির ইকবালের বাড়িতে ডিনারে যেতে দেখা গেল।

Advertisement

তবে এদিন লাইমলাইট চুরি করলেন হবু জামাই এবং শ্বশুর। জাহিরকে মেনে না নেওয়ার জল্পনার মাঝেই পাপারাজ্জিদের ক্যামেরায় শত্রুঘ্ন সিনহা এবং জাহির ইকবাল একসঙ্গে হাসিমুখে পোজ দিলেন। তাঁদের দেখে কোনদিক দিয়েই ভাবার উপায় নেই যে, মুসলিম বলে জাহিরকে মেয়ের জামাই মানবেন না শত্রুঘ্ন সিনহা। ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়. যেখানে সোনাক্ষীকে একা তাঁর হবু শ্বশুরবাড়িতে প্রবেশ করতে দেখা যায়, তারপরে শত্রুঘ্ন সিনহা, তার স্ত্রী পুনম এবং পরিবারের অন্যান্য সদস্যরা একে একে সেখানে প্রবেশ করেন। এরপর জহিরের পরিবারের সদস্যদেরও দেখা যায় তাঁদের আমন্ত্রণ জানাতে। এবং তাঁদের প্রত্যেককেই গভীর রাতে অনুষ্ঠানস্থল থেকে বেরিয়ে যাওয়ার সময় খুশি এবং উত্তেজিত দেখা যায়।শত্রুঘ্ন এবং জহিরের বন্ধুত্ব বেশ সুন্দর বলেই মনে হচ্ছে তাঁদের হাসিমুখটা দেখে। জহির তার শ্বশুরকে গাড়িতে নিয়ে যাওয়ার সময় দুজনে একসঙ্গে ফটোগ্রাফারদের জন্য পোজ দেন।

Advertisement

প্যাপরাও শত্রুঘ্নকে তার আইকনিক সংলাপ বলতে বলেছিলেন এবং তিনিও কাউকে নিরাশ না করে বলতে বাধ্য হন "খামোশ!" প্রায় ৭ বছর ধরে সোনাক্ষী-জাহির প্রেম করছেন। তবে তাদের প্রেমের বিষয়ে এখনও শিলমোহর দেননি। বলিউডে সোনাক্ষীর থেকে জাহির জুনিয়র, আর বয়সেও জাহির সোনাক্ষীর থেকে ৩ বছরের ছোট। আপাতত এখন দেখার পালা সত্যিই কি ২৩ জুন তাঁদের বিয়ে হচ্ছে! একটি প্রতিবেদন অনুযায়ী, সোনাক্ষী সিনহা এবং জহির ইকবালের বিয়ের অনুষ্ঠানস্থল, বাস্তিয়ান - অ্যাট দ্য টপ। তাঁরা ভেন্যু লবিতে ১০০ পাপারাজ্জিদের অনুমতি দেবে। বিয়ের অতিথিদের তালিকায় রয়েছে ইন্ডাস্ট্রির বড় বড় নাম। একটি সূত্র পোর্টালকে বলেছে যে সিনহা এবং রতনসিস ছাড়াও এই ইভেন্টে দম্পতির অনেক ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মীরা। লাভবার্ডরা আয়ুশ শর্মা, হুমা কুরেশি এবং বরুণ শর্মার মতো ঘনিষ্ঠ বন্ধুদেরও আমন্ত্রণ জানিয়েছে। তারা ছাড়াও বিয়েতে হাজির হবেন হীরামন্ডি কাস্ট। প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে সঞ্জয় লীলা বানসালি, ফারদিন খান, তাহা শাহ বাদুশা, অদিতি রাও হায়দারি, শারমিন সেগাল মেহতা এবং অন্যান্যরাও এই অনুষ্ঠানটি উপভোগ করবেন। সালমান খানকেও একটি আমন্ত্রণ কার্ডও পাঠানো হয়েছে, তিনি অনুষ্ঠানে যোগ দেবেন কিনা জানা নেই।

Advertisement
Tags :
Advertisement