For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

"আপনি কি কারো সঙ্গে ডেট করেছেন?" প্রশ্নের মুখোমুখি পিভি সিন্ধু

12:19 PM Dec 05, 2023 IST | Ayantika Saha
 আপনি কি কারো সঙ্গে ডেট করেছেন   প্রশ্নের মুখোমুখি পিভি সিন্ধু
Curtesy: Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: পিভি সিন্ধু, শুধু নামটিই যথেষ্ট, বিশেষ কিছু বলার পয়োজন পরে না যার বিষয়ে। তাঁর পদকের ঝুলি ভরিয়ে দিয়েছে ভারতবর্ষকে। এশিয়ান গেমস এবং কমনওয়েলথ গেমসে পদক ছাড়াও দুটি অলিম্পিক পদক, একটি বিশ্ব চ্যাম্পিয়নশিপ স্বর্ণ পদকসহ বেশ কয়েকটি গৌরব অর্জন করেছেন এই ব্যাডমিন্টন খেলোয়াড়। তাঁর পরবর্তী লক্ষ্য ২০২৪ প্যারিস অলিম্পিক

Advertisement

সম্প্রতি ইউটিউব চ্যানেল টিআরএস ক্লিপসে আপলোড করা একটি পডকাস্টে পিভি সিন্ধু তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্নের সম্মুখীন হন। পিভি সিন্ধুকে তার জীবনের সম্পর্ক সম্বন্ধে জিজ্ঞাসা করা হলে তিনি উত্তর দিয়েছিলেন: "সিঙ্গেল, এই মুহুর্তে, এটি আমার কাছে কেবল ব্যাডমিন্টন। আমার চূড়ান্ত লক্ষ্য অলিম্পিক।"

Advertisement

আপনি কি কারো সঙ্গে ডেট করেছেন? পিভি সিন্ধুকে আবার জিজ্ঞাসা করা হয়েছিল। সিন্ধু জানিয়েছেন, "না, সত্যিই না।"এরপর আরও বলেন, 'এতে ভালো বা মন্দ কিছু নেই। জীবন চলছে। যদি তা হয়, তবে তা ঘটবে।"

প্যারিস গেমসের আগে কিংবদন্তি প্রকাশ পাড়ুকোনের অধীনে প্রশিক্ষণের জন্য হায়দরাবাদ থেকে বেঙ্গালুরুতে পাড়ি দেবেন ভারতের ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু।

সিন্ধু সেপ্টেম্বরে পাডুকোনের অধীনে সপ্তাহব্যাপী দায়িত্ব পালন করেছিলেন এবং এশিয়ান গেমসের আগে তিনি ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি তার অধীনেই প্রশিক্ষণ নেবেন। ২৮ বছর বয়সী এই তরুণী, যিনি তার বাম হাঁটুতে ব্যথা অনুভব করছেন, অবশেষে একটি সোশ্যাল মিডিয়া পোস্টে এই পদক্ষেপের কথা প্রকাশ করেছেন।

টুইটারে তিনি লিখেছেন, 'যারা ভাবছেন এবং ক্রমাগত আমাকে জিজ্ঞেস করছেন, বিড়ালটি অবশেষে ব্যাগ থেকে বেরিয়ে এসেছে!,। প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন লিখেছেন, "প্রকাশ স্যার আমার সেট আপে পরামর্শদাতার ভূমিকা পালন করছেন। আমি আগস্টের শেষের দিকে তার সাথে অনুশীলন শুরু করেছিলাম এবং তখন থেকেই এটি কঠিন ছিল। তিনি একজন পরামর্শদাতার চেয়েও বেশি কিছু; তিনি আমার পথপ্রদর্শক, আমার গুরু এবং সর্বোপরি একজন সত্যিকারের বন্ধু।"

"আমি খুব কৃতজ্ঞ যে আমি যখন জাপানে ছিলাম তখন তিনি আমার কাছে একটি কল নিয়ে এসেছিলেন এবং আমরা এই সংযোগটি ব্যতিক্রমীভাবে তৈরি করেছি। প্রিয় স্যার, আমি উত্তেজিত!! আপনার সাথে প্রশিক্ষণের অপেক্ষায় আছি!" কোচ পুলেলা গোপীচাঁদের অধীনে রিও অলিম্পিকে রৌপ্য পদক জয়ী সিন্ধু লিখেছেন।

Advertisement
Tags :
Advertisement