OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'সে নির্দোষ'! 'বিগবস' জয়ী ছেলের গ্রেফতারিতে কেঁদে ভাসাচ্ছেন এলভিশের মা

ক্লিপটিতে তাঁকে ছেলের জন্যে অত্যধিক কাঁদতে দেখা গেছে। এছাড়াও একটি সাক্ষাৎকারে এলভিশের বাবা-মা তাঁদের ছেলেকে নির্দোষ বলে অভিহিত করেছেন এবং পিপল ফর অ্যানিম্যালস (পিএফএ) চেয়ারপার্সন এবং বিজেপি নেতা মানেকা গান্ধীকে ইউটিউবারের প্রতি করুণা দেখানোর জন্য আবেদন করেছেন।
03:01 PM Mar 19, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: গত রবিবার সাপের বিষ পাচারের মামলায় গ্রেফতার হয়েছেন বিখ্যাত ইউটিউবার তথা 'বিগবস ওটিটি ২' বিজয়ী এলভিশ যাদব। নয়ডা পুলিশ ১৭ মার্চ এলভিশকে গ্রেফতার করেছিল এবং সাপের বিষের মামলায় তাঁকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল। গত বছর, নয়ডা পুলিশ একটি রেভ পার্টিতে অভিযান চালিয়ে প্রায় ৯ সাপের বিষ উদ্ধার করেছিল। সঙ্গে সাপগুলিকেও উদ্ধার করেছিল। এরপরই প্রাণী সংরক্ষণ কেন্দ্র সেই অভিযুক্তদের বিরুদ্ধে FIR দায়ের করে। আর অভিযুক্তদের তালিকায় ছিল এলভিশ যাদবের নাম। এরপর এলভিশকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। এবং তিনি প্রথমে সাপের বিষ পাচারের কথা অস্বীকার করলেও পরে জেরার মুখে সবকিছু স্বীকার করে নেয়। জেরার মুখে তিনি গায়ক ফাজিলপুরিয়ার নামও উল্লেখ করেছেন। যিনি সেই পার্টিতে গান করতেন।

বিদেশী অতিথিদের জন্যে সাপের বিষ সরবরাহ করা হত। প্রতিবেদন অনুসারে, এলভিশ স্বীকার করেছেন যে তিনি রাহুল (সর্প কুমার) সহ গ্রেফতারকৃত সমস্ত অভিযুক্তদের সঙ্গে বিভিন্ন রেভ পার্টিতে দেখা করতেন এবং সাপের বিষ পাচার করতেন। নয়ডা পুলিশ এলভিশ যাদবের বিরুদ্ধে ২৯ এনডিপিএস আইন জারি করেছে। এই আইনটি সাধারণত কেউ মাদক সংক্রান্ত ষড়যন্ত্রের সঙ্গে জড়িত থাকলে আরোপ করা হয়। এই আইনে মামলা করা আসামিদের সহজে জামিন দেওয়া হয় না। এই মূহুর্তে এলভিশকে কোযারেন্টিন থেকে উচ্চ নিরাপত্তা বিশিষ্ট ব্যারাকে পাঠানো হয়েছে। গ্রেফতারের পর গৌতম বুদ্ধ নগরের লুক্সর জেলে ছিলেন এলভিশ যাদব। মিডিয়া রিপোর্ট অনুসারে, রাতে ঘুমানোর জন্য তাঁকে তিনটি কম্বল দেওয়া হয়েছিল এবং তিনি নিজেকে সবার থেকে দূরে সরিয়ে মেঝেতে শুয়েছিলেন। সারারাত ঘুম হয়নি তাঁর। শরীরে বেশ অস্বস্তি লাগছিল।ছেলের গ্রেফতারির কথা শুনে কি বলছেন এলভিশের বাবা-মা।

সম্প্রতি এলভিশের মা, সুষমা যাদবের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ক্লিপটিতে তাঁকে ছেলের জন্যে অত্যধিক কাঁদতে দেখা গেছে। এছাড়াও একটি সাক্ষাৎকারে এলভিশের বাবা-মা তাঁদের ছেলেকে নির্দোষ বলে অভিহিত করেছেন এবং পিপল ফর অ্যানিম্যালস (পিএফএ) চেয়ারপার্সন এবং বিজেপি নেতা মানেকা গান্ধীকে ইউটিউবারের প্রতি করুণা দেখানোর জন্য আবেদন করেছেন। এলভিশের বন্ধু আলি গণি ভিডিওটি পোস্ট করেছেন।নয়ডা পুলিশের কথায়, এলভিশকে জিজ্ঞাসা করার সময় তিনি বলেন, 'আমাদের কাছে প্রচুর প্রমাণ রয়েছে। আমি ভক্তদের মধ্যে এমন একজনের ছবি আঁকতে চেয়েছিলাম যিনি অন্যায় করেও আইন ভয় পান না।' এলভিশের সঙ্গে যুক্ত ছয়টিরও বেশি দলে সাপের বিষ ব্যবহার করার প্রমাণ পাওয়া গিয়েছে।

 

গত বছর, পিপল ফর অ্যানিম্যালস (পিএফএ) সংস্থার দায়ের করা অভিযোগের ভিত্তিতে, নয়ডা পুলিশ সেক্টর 51 এ অবস্থিত একটি ব্যাঙ্কোয়েট হলে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছিল। পিএফএ তার এফআইআর-এ এলভিশের নাম উল্লেখ করে এবং তাকে রেভ পার্টির আয়োজন করার জন্য অভিযুক্ত করে যেখানে তারা বিদেশীদের আমন্ত্রণ জানায় এবং বিষাক্ত সাপের ব্যবস্থা করে। অভিযানে নয়টি বিষধর সাপ উদ্ধার করা হয়েছে। প্রাণীদের প্রতি নিষ্ঠুরতা প্রতিরোধ আইনের অধীনে, সাপের বিষ গ্রন্থি অপসারণ করা একটি শাস্তিযোগ্য অপরাধ এবং দোষীদের সাত বছরের জেল হতে পারে।

Tags :
elvish yadav mother crying
Next Article