OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার', অডিও বার্তায় বললেন শেখ শাহজাহান

06:06 PM Jan 06, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : সন্দেশখালির ঘটনায় রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হতে হয়েছে তাঁকে। শনিবার গোপন ডেরা থেকে এমনই বার্তা দিলেন সন্দেশখালিকাণ্ডে অভিযুক্ত তৃণমূল নেতা শেখ শাহজাহান। ইতিমধ্যে শেখ শাহজাহানকে খুঁজে বের করতে লুক আউট নোটিশ জারি করল ইডি।

এদিন তৃণমূল নেতা শেখ শাহজাহান জানান, ‘ইডি-সিবিআই যেটা করছে, সেটি হচ্ছে রাজনৈতিক ষড়যন্ত্র। আমি কোনওদিন কোনও অন্যায়ের সঙ্গে যুক্ত নই। অপরাধের সঙ্গে যুক্ত নই। আমার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে, তার প্রমাণ কেউ করতে পারলে আমি আমার মুণ্ডুটা কেটে দেব। কোনওদিন কাউকে মুখ দেখাব না। আমি কখনও কোনদিন অন্যায় পথে চলিনি। শুভবুদ্ধিসম্পন্ন তৃণমূল কর্মীদের কাছে আমার আহ্বান, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকবেন। আস্থা হারাবেন না।‘ একইসঙ্গে তিনি জানান, ‘ইডি, সিবিআই ষড়য়ন্ত্রকারী, চক্রান্তকারী। ওরা যে চক্রান্ত করছে, সেটা প্রমাণ করতে সময় লাগবে। কিন্তু আস্থা হারাবেন না। মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের পাশে থাকবেন।‘ একইসঙ্গে শেখ শাহজাহানের আহ্বান, তাঁর কী হবে না হবে, তা নিয়ে যেন কেউ চিন্তা না করেন। কিন্তু আইন নিজের হাতে তুলে না নিয়ে দলের পাশে থাকুন। ভয় পাবেন না। এই ষড়যন্ত্রকারীরা একদিন নিপাত যাবে।

উল্লেখ্য, গত শুক্রবার রেশন দুর্নীতিকাণ্ডে তদন্তে তৃণমূল নেতা শেখ জাহাজাহানের বাড়িতে যান ইডি আধিকারিকরা। সেইসময় গ্রামবাসীদের প্রবল বিক্ষোভের মুখে পড়তে হয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকদের। ইডি আধিকারিক ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের মারধর করার অভিযোগ ওঠে শাহজাহান অনুগামীদের বিরুদ্ধে। এই ঘটনার পর থেকে এলাকা ছাড়া ওই তৃণমূল নেতা। এখনও পর্যন্ত শাহজাহানকে ধরা সম্ভব হয়নি তদন্তকারীদের। ইতিমধ্যে গোটা ঘটনায় নিন্দায় সরব হয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

Tags :
EDSandeshkhaliShahjahansheik shahajahanTmc
Next Article