OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মাত্র একদিনের ব্যবধানে দল পাল্টালেন হিরো আলম

হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ বলেন, তাঁদের কাছে দল বিষয় নয়। হিরো আলমের জনপ্রিয়তাই আসল। স্বতন্ত্র প্রার্থীকে নানা হয়রানি হতে হয়। তাই এবার দল থেকে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
06:00 PM Nov 30, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: বারবার ভোটে দাঁড়িয়েও জয়ের হাসি হাসতে পারছেন না বাংলাদেশের বিতর্কিত ইউটিউবার তথা গায়ক হিরো আলম। তবে আজকাল ভুল ভাল গানে মনোনিবেশ না করে তিনি রাজনীতি তেই বেশি নাক গলাচ্ছেন। এক সময়ে তাঁর গান নিয়ে রীতিমতো হুটোপাঠি পড়ে যেতো সোশ্যাল মিডিয়ায়। রবীন্দ্রনাথের গান বেসুরো এবং ব্যঙ্গ সুরে গেয়ে থানা পর্যন্ত তাঁকে যেতে হয়। যাই হোক, বর্তমানে তিনি দেশের জন্যে ভালো কিছু করার উদ্যোগ নিয়েছেন। কিন্তু তাঁর সেই উদ্যোগ মাটি চাপা দিচ্ছে বিরোধী দল। কিন্তু এবার তাঁকে নিয়ে আবারও জলঘোলা। নিজেই ঠিক করতে পারছেন না যে, তিনি কোন দলে থাকবেন। কিন্তু তা বলে মাত্র একদিনের ব্যবধানে দল পাল্টে ফেলবেন আশরাফুল হোসেব আলম ওরফে হিরো আলম? গতকাল অর্থাৎ বুধবার দুপুরে বগুড়া নির্বাচন অফিস থেকে বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী হয়ে মনোনয়ন তুলেছিলেন হিরো আলম। চারদিন আগে তাঁকে সুপ্রিম পার্টির বগুড়া-৪ আসনের মনোনয়ন দেওয়া হয়েছিল।

কিন্তু দলের চেয়ারম্যান না জেনেই তাঁকে প্রার্থী হতে বলেন। এরপর ভুল বোঝাবুঝি হওয়ায় তিনি সেখান থেকে সরে দাঁড়ান। এবং বৃহস্পতিবার বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে গণ অধিকার পার্টি থেকে নেওয়া মনোনয়ন জমা দিলেন তিনি। তাই একদিনের ব্যবধানে মতের পরিবর্তন। হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ বৃহস্পতিবার বিকেলে বগুড়ার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দিয়ে এসেছেন। গণঅধিকার পার্টি বাংলাদেশ কংগ্রেসের জোটভুক্ত দল। এই মূহুর্তে বাংলাদেশ কংগ্রেস ছয়টি দলের সঙ্গে জোটবদ্ধ। যেগুলি হল, বাংলাদেশ বেকার সমাজ (বাবেস), বাংলাদেশ পিপলস পার্টি, বাংলাদেশ গ্রীণ পার্টি ও বাংলাদেশ সৎ সংগ্রামী ভোটার পার্টি। এর মধ্যে হিরো আলম গণঅধিকার পার্টির (পিআরপি) জন্য মনোনীত প্রার্থী।

হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ বলেন, তাঁদের কাছে দল বিষয় নয়। হিরো আলমের জনপ্রিয়তাই আসল। স্বতন্ত্র প্রার্থীকে নানা হয়রানি হতে হয়। তাই এবার দল থেকে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে হিরো আলম অসুস্থ থাকায় তাঁকে মনোনয়ন পত্র জমা দিতে আসতে হয়। বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) নেতৃত্বাধীন লিবারেল ইসলামিক জোটের ছয় দলের অন্যতম বিজেডি। প্রসঙ্গত, গত ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (একতারা প্রতীক) হিসেবে লড়েন হিরো আলম। পরে ঢাকা-১৭ আসনে উপনির্বাচনেও স্বতন্ত্র প্রার্থী হয়ে মাঠে নামেন তিনি। তবে কোনোটাই সফল হয়নি।

Tags :
Hero alom
Next Article