OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

খাদ্যে বিষক্রিয়া, ডাইরিয়াতে আক্রান্ত মহিলা শিশু সহ ২০০ জন

09:59 PM Apr 19, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, হিঙ্গলগঞ্জ: উত্তর ২৪ পরগনা জেলার হিঙ্গলগঞ্জের ঘুমটি এলাকায় খাদ্যে বিষক্রিয়া হয়ে দুই শতাধিক গ্রামবাসী অসুস্থ হন ।৭০ জন এর বেশি যোগেশগঞ্জ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি হয়। কিন্তু এখন ৩০ জন চিকিৎসাধীন ।গ্রামে মেডিকেল ক্যাম্প(Medical Camp) করা হয়েছে ।অসুস্থদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানান কর্তব্যরত চিকিৎসক ।

বুধবার একটি ধর্মীয় অনুষ্ঠান বাড়িতে খাওয়ার পর গ্রামবাসীরা একে একে অসুস্থ হয়ে পড়ে । বমি পায়খানা মাথার যন্ত্রণা শরীরের উচ্চ তাপমাত্রা নিয়েঅসুস্থ হয়েছে তাদেরকে যোগেশগঞ্জ গ্রামীণ হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে । সেখানেই তাদের চিকিৎসা শুরু হয় । এরপর বেশ কিছু রোগী সুস্থ হয়ে গেলে তাদেরকে ছুটি দেওয়া হয় ।কিন্তু এখনো ৩০ জন হাসপাতালে ভর্তি । গ্রামেও অসুস্থ ব্যক্তিদের চিকিৎসার জন্য গ্রামে একটি মেডিকেল ক্যাম্প করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে। অন্যদিকে,হাড়োয়া (Haroa)আন্দুলিয়ায় জমি বিবাদে মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার বেড়ে দাঁড়ালো ১২।

অন্যদিকে, পাঁচ দিন পুলিশ হেফাজতে থাকার পর ১১ জন ধৃত আসামিকে বসিরহাট মহকুমা আদালতে পাঠালো পুলিশ চলতি মাসের ১৩ তারিখ সকাল সাতটা নাগাদ হাড়োয়া থানার অন্তর্গত আন্দুলিয়া গ্রামে জমি বিবাদের ঘটনায় মৃত্যু হয়েছিল একজনের। পরবর্তীতে চার দিন আরজিকর হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার আরো একজনের মৃত্যু হয় ।

এই ঘটনায় আগেই এগারো জনকে গ্রেফতার করেছিল হাড়োয়া থানার পুলিশ। তারপর বশিরহাট মহকুমা আদালতে তোলা হলে তাদেরকে পাঁচ দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেন আদালত ।৫ দিন পুলিশ হেফাজতশেষ করে শুক্রবার আবারো ১১ জনকে আদালতে পাঠায় পুলিশ। অন্যদিকে বৃহস্পতিবার আরো একজনের মৃত্যু হওয়ার পরেই হাড়োয়া থানার(Haroa P.S.) পুলিশ আরো একজনকে গ্রেফতার করে ।সব মিলিয়ে আন্দুলিয়ার ঘটনায় গ্রেপ্তারের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২।

Tags :
Haroa Duble Murder Arrest 12Hingalganj Food Poision 200 ILL
Next Article