OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সুন্দরবনে চুরি করতে এসে ধরা পরল চোর ,গাছে বেঁধে মারধর

03:05 PM Nov 05, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, বসিরহাট: উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার হিঙ্গলগঞ্জ থানার লেবুখালি পেট্রোল পাম্প এলাকাতে গণপ্রহারের ঘটনা ঘটল। চুরি করতে এসে হাতেনাতে ধরা পড়ে গেল চোর । বেঁধে রেখে মারধর করে পুলিশের হাতে তুলে দিল চোরকে ।গত একমাস আগেও এলাকায় চুরি হয় , কিন্তু তার কোন কিনারা করতে পারে নি পুলিশ । গ্রামবাসীরাপুলিশের গাফিলতির অভিযোগ তোলে ।

শনিবার গভীর রাতে লেবুখালী(Lebukhali) পেট্রোল পাম্প এলাকায় শচীন মন্ডলের বাড়িতে দরজা ভেঙে চোর ঘরে ঢোকে । মোবাইল সহ বাড়ির জিনিসপত্র নিয়ে পালানোর সময় শচীন মন্ডলের ছেলে দীনেশ মন্ডল তাকে ধরে ফেলে , কিন্তু চোরটি হাত ছাড়িয়ে পালায় , এরপর দীনেশ মন্ডল এবং তার দাদা রাস্তায় বেরিয়ে খোঁজাখুঁজি করতে চোরটিকে রাস্তায় ধরে ফেলে এবং মারধর করায় সে সব স্বীকার করে । এরপর চিৎকার চেঁচামেচিতে এলাকার মানুষ এসে তাকে বেঁধে রাখে এবং মারধর করে । পরে হিঙ্গলগঞ্জ থানায়(Hingalganj Police Station) খবর দিলে পুলিশ এসে ওই যুবককে উদ্ধার করে নিয়ে যায় ।

প্রসঙ্গত,গত এক মাস আগেও এই এলাকাতে কয়েকটি বাড়িতে চুরি হয়েছিল ,।সোনা গহনা সহ টাকা এবং বেশ কিছু জিনিসপত্র চোর চুরি করে নিয়ে যায়। কিন্তু তার এখনও কোন হদিস করতে পারেনি পুলিশ । পুলিশের গাফিলতির অভিযোগ তুলছে এলাকার মানুষ।

Tags :
Hingalganj Night BugglaryHingalganj Thief Caught By Villagers
Next Article