For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মলদ্বীপে হানিমুন, স্ত্রী শ্রীময়ীকে নিয়ে জলকেলিতে মগ্ন কাঞ্চন, দিলেন ছবি

তাই জন্মদিনের অনুষ্ঠান মিটতেই সোমবার উড়ে গিয়েছেন মলদ্বীপ। স্ত্রীকে সেরা বার্থডে উপহার দিলেন বিধায়ক মশাই। মলদ্বীপে পা রেখেই একাধিক ভিডিও শেয়ার করলেন শ্রীময়ী চট্টরাজ।
06:53 PM Jul 03, 2024 IST | Susmita
মলদ্বীপে হানিমুন  স্ত্রী শ্রীময়ীকে নিয়ে জলকেলিতে মগ্ন কাঞ্চন  দিলেন ছবি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অনেক বিতর্ক পেরিয়ে গত ফেব্রুয়ারি মাসের ১৪ তারিখ আইনী বিবাহ সারেন টলিউডের চর্চিত দম্পতি তৃণমূল বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। আইনী বিয়ের একমাস পরে ধুমধাম করে সামাজিক বিয়েও সারেন তাঁরা। তাঁদের বিয়ে ছিল তখন বাংলার হট গসিপ। ২০২১ সালে কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আনেন কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায়। তখন বিতর্কে জড়াতেই কাঞ্চনকে দাদার তকমা দিয়েছিলেন শ্রীময়ী। যেই ২০২৪ সালে পিঙ্কির সঙ্গে কাঞ্চনের ডিভোর্স হয়ে গেল, অমনি এক মুহূর্ত দেরী না করেই বিয়ে করে ফেললেন কাঞ্চন-শ্রীময়ী। শ্রীময়ী কাঞ্চনের হাঁটুর বয়সী হলেও দুজন দুজনকে একেবারে চোখে হারায়। কটাক্ষকে কোনরকম পরোয়া না করে দিব্য চুটিয়ে সংসার করছেন তাঁরা। দেখতে দেখতে পাঁচ মাস হয়ে গেল তাঁদের দাম্পত্যের। কিন্তু একে অপরের সঙ্গে সময় কাটাতে পারেননি বেশি।

Advertisement

বিয়ের পরেই লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট ছিল। ফলে, কাঞ্চন মল্লিক তাঁর নতুন বৌ শ্রীময়ী চট্টরাজকে রেখেই প্রচারে চলে যেতেন। কাজের জন্য অনেক দিন আবার কাঞ্চনকে মুম্বইয়েও থাকতে হয়েছিল। আবার শ্রীময়ীর মাঝে প্রচণ্ড শরীর খারাপ হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। এই করে তাঁদের হানিমুনটাই হয়নি। তবে অভিমান দীর্ঘ দিন জমতে দেননি কাঞ্চন। সোমবারই (২ জুলাই) স্ত্রীকে নিয়ে সোজা মলদ্বীপে চলে গিয়েছেন বিধায়ক অভিনেতা। নিরিবিলিতে নতুন করে প্রেম! যদিও সম্প্রতি স্ত্রী, পরিবারকে নিয়ে তাজপুর গিয়েছিলেন কাঞ্চন, কিন্তু সেটা তো পরিবারের ট্যুরই হয়েছিল। তাজপুর। সেখানে তিনি সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবির শুটিংও সেরেছেন। আবার বউয়ের সঙ্গে আলাদা সময়ও কাটিয়েছেন। গত রবিবার ছিল শ্রীময়ীর জন্মদিন। তাই জন্মদিনের অনুষ্ঠান মিটতেই সোমবার উড়ে গিয়েছেন মলদ্বীপ। স্ত্রীকে সেরা বার্থডে উপহার দিলেন বিধায়ক মশাই। মলদ্বীপে পা রেখেই একাধিক ভিডিও শেয়ার করলেন শ্রীময়ী চট্টরাজ।

Advertisement

গোলাপের পাপড়ি ছড়ানো বিছানা থেকে নীল জলরাশির ঝলক সবটাই তাঁদের ভিডিওতে উঠে গেল। সেখানে গিয়েও শ্রীময়ীর জন্মদিন সেলিব্রেশন করেছেন কাঞ্চন। দ্বিতীয় দিনের নীল জলরাশির মধ্যে বিকিনি পোশাকে দেখা দিলেন শ্রীময়ী আর ঊর্ধ্বাঙ্গ অনাবৃত কাঞ্চনের। স্ত্রীকে নিয়ে জলকেলিতে মগ্ন তিনি। কালো বিকিনিতে সমান উত্তাপ ছড়িয়েছেন শ্রীময়ীও। আপাতত কাজ থেকে দূরে, একান্তে দিনযাপন করবেন কাঞ্চন-শ্রীময়ী কিছুদিন।

Advertisement
Tags :
Advertisement