For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাসপাতালে ভর্তি মনোজ মিত্র, কী হয়েছে বর্ষীয়ান অভিনেতার?

বর্ষীয়ান অভিনেতা বর্তমানে চিকিৎসক গৌতম দত্তর তত্ত্বাবধানে রয়েছেন। তবে তাঁর অস্ত্রোপচার করা হয়েছে, তাই উদ্বিগ্ন হওয়ার কিছু নেই, এখন তিনি সুস্থ।
02:48 PM Feb 20, 2024 IST | Sushmitaa
হাসপাতালে ভর্তি মনোজ মিত্র  কী হয়েছে বর্ষীয়ান অভিনেতার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টলিউডে কী হচ্ছে বলুন তো! একের পর এক দুঃখের খবর! ৮০-৯০ দশকে বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম কিংবদন্তি অভিনেতা মনোজ মিত্র। প্রধান ভূমিকায় নয়, বরং পার্শ্ব চরিত্রে তাঁর অভিনয় সাড়া ফেলেছিল বাঙালিদের মনে। কখনও খলনায়কের চরিত্রে, কখনও দুষ্টু বাবার চরিত্রে, আবার কখনও কিপটে শ্বশুরের চরিত্রে তাঁর অভিনয় ব্যপক প্রশংসিত ছিল। কিন্তু বয়সের ব্যবধানে বহুদিন ধরেই তাঁকে ইন্ডাস্ট্রিতে দেখা যায়নি।

Advertisement

একটাই অভিযোগ, বয়স্কদের তরুণদের মাঝে জায়গা নেই। তাই হয়তো অভিনয়ে তিনি এখন বাতিল। যাই হোক, সূত্রের খবর, গুরুতর অসুস্থ কিংবদন্তি অভিনেতা ও নাট্যব্যক্তিত্ব মনোজ মিত্র। হাসপাতালে ভর্তি। সোমবার SSKM-এর কার্ডিওলজি বিভাগে তাঁকে ভর্তি করা হয়েছে। পেসমেকার বসানো হয়েছে। বর্ষীয়ান অভিনেতা বর্তমানে চিকিৎসক গৌতম দত্তর তত্ত্বাবধানে রয়েছেন। তবে তাঁর অস্ত্রোপচার করা হয়েছে, তাই উদ্বিগ্ন হওয়ার কিছু নেই, এখন তিনি সুস্থ।

Advertisement

২০১৮ সালে আদালতের নির্দেশে যতীন দাস রোডের বাড়ি থেকে মনোজ মিত্র বাধ্য হয়েই বের হয়ে গিয়েছিলেন। অভিনেতার বাড়িতে থাকা সমস্ত জিনিসপত্রও বের করে দেওয়া হয়েছিল। সেখানে প্রায় ৬০ বছর ধরে তিনি ভাড়া ছিলেন। বৃদ্ধা বয়সে তাঁর এমন করুন পরিস্থিতি যে কাউকে কাঁদিয়ে ছাড়বে। শুরু সিনেমা নয়, সিরিয়াল, শর্ট ফিল্ম, থিয়েটার-সহ একাধিক মাধ্যমে অভিনয় করেছেন মনোজ মিত্র। বাংলা ছবির অন্যতম দাপুটে অভিনেতা ছিলেন তিনি। তাঁর অভিনীত ‘বাঞ্ছারামের বাগান’, ‘আদর্শ হিন্দু হোটেল’ আজও দর্শকদের মুখে মুখে চর্চিত। তবে এখন আর অভিনয় নয়, লেখা লেখিতে মন দিয়েছেন। ৮৫ বছরেও তাঁর প্যাশন চালিয়ে যাচ্ছেন।

Advertisement
Tags :
Advertisement