OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

কীভাবে গ্যাংস্টার থেকে বলিউডের অ্যাকশন মাস্টার হয়ে উঠলেন অজয়ের বাবা?

একদিন, একজন খুব সিনিয়র অ্যাকশন ডিরেক্টর মিস্টার রবি খান্না, তিনি পাশ দিয়ে যাচ্ছিলেন, এবং সেখানে একটি রাস্তার লড়াই চলছিল। তিনি গাড়ি থামিয়ে দিলেন, এবং যুদ্ধের পর তিনি আমার বাবাকে ডাকলেন।
03:25 PM Dec 21, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: দেশের বিখ্যাত সেলিব্রিটি টকশো 'কফি উইথ করণ'। যে শোয়ের ব্যপক জনপ্রিয়তা আজও। শুধু দেশ নয়, বিদেশের মানুষের কাছেও এই শোয়ের ব্যপক জনপ্রিয়তা। যাই হোক, এ বছর সিজন ৮-এর শুরু থেকেই করণের শো নিয়ে ভক্তদের মধ্যে আকর্ষণ ছিল চূড়ান্ত। দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে সারা আলি খান, অনন্যা পাণ্ডে, আদিত্য, সিদ্ধার্থ, ভিকি সবাই ঘুরে গিয়েছেন। এ সপ্তাহে কফি উইথ করণের শোতে উপস্থিত হয়েছিলেন, সুপারস্টার অজয় দেবগন, রোহিত শেট্টি। যাঁদের জুড়িকে আগামি তে 'সিংহম আগেইন'-এ দেখা যাবে। শোতে এসে অজয় ​​দেবগন তাঁর বাবা, প্রয়াত অ্যাকশন ডিরেক্টর বীরু দেবগন তাঁর জীবনে যে কষ্টের মুখোমুখি হয়েছিলেন সে সম্পর্কে মুখ খুলেছেন। তাঁর কথায়, বাবা একটি স্ট্রিট গ্যাংয়ের সদস্য ছিলেন। তখন একজন সিনিয়র অ্যাকশন ডিরেক্টর তাঁকে রাস্তায় মারামারি করতে দেখেন, এরপরই তিনি তাঁর দলে নিয়ে নেন। এরপর করণ বলেন, তাঁর নিজের বাবা, প্রয়াত যশ জোহর , স্বজনপ্রীতি বিতর্ককে হাস্যকর মনে করতেন, কারণ তিনি জানেন করণকে একটি উজ্জ্বল ভবিষ্যত দেওয়ার জন্য তাঁকে কী পরিমাণে সংগ্রাম করতে হয়েছিল।

এই প্রসঙ্গে অজয় ​​বলেন, “অবশেষে, হ্যাঁ। মাত্র ১৩ বছর বয়সে তিনি পঞ্জাবে তাঁর বাড়ি থেকে পালিয়ে ছিলেন। তিনি ট্রেনের টিকিট ছাড়াই মুম্বাই এসেছিলেন বলে তাকে কারাগারে রাখা হয়েছিল, তার কোন কাজ ছিল না, খাবার ছিল না। কেউ তাকে সাহায্য করেছিল, বলল যে সে তার ক্যাব ধুয়ে ফেললে, আমার বাবা এতে ঘুমাতে পারে। সে সেখান থেকে শুরু করে, এবং অবশেষে একজন কাঠমিস্ত্রী এবং তারপর সায়ন কলিওয়াড়ায় একজন গ্যাংস্টার হয়ে ওঠে। সে সময় তাদের দল ছিল এবং গ্যাং ওয়ার ছিল।” অজয় আরও বলেন, “একদিন, একজন খুব সিনিয়র অ্যাকশন ডিরেক্টর মিস্টার রবি খান্না, তিনি পাশ দিয়ে যাচ্ছিলেন, এবং সেখানে একটি রাস্তার লড়াই চলছিল। তিনি গাড়ি থামিয়ে দিলেন, এবং যুদ্ধের পর তিনি আমার বাবাকে ডাকলেন। তিনি বললেন, 'কী কর?' আমার বাবা বলেছিলেন তিনি একজন কাঠমিস্ত্রি, এবং মিস্টার খান্না একটি খুব সুন্দর লাইন বলেছেন, তিনি বললেন, 'তু লড়কা আছা হ্যায়, কাল আমার সঙ্গে দেখা করতে এসো'। তিনি তাকে একজন যোদ্ধা বানিয়েছেন।”

পরিচালক রোহিত শেঠি, যিনি শোতেও অতিথি ছিলেন, বলেছিলেন যে তার বাবারও একটি 'অনুরূপ' গল্প ছিল। রোহিত বলেছিলেন যে তার বাবন১৩ বছর বয়সে মুম্বাইতে এসেছিলেন এবং একটি রেস্তোরাঁয় ওয়েটার হিসাবে কাজ শুরু করেছিলেন। এরপর তিনি বডি বিল্ডিং শুরু করেন এবং উচ্চতার কারণে একজন সিনিয়র অ্যাকশন ডিরেক্টর তাকে নিয়োগ দেন। রোহিতের বাবা প্রয়াত অ্যাকশন মাস্টার এমবি শেঠি।

অজয় যোগ করেছেন, “আজ আপনি সোশ্যাল মিডিয়ায় যান এবং স্বজনপ্রীতি সম্পর্কে অনেক কিছু পড়েন। কিন্তু মানুষ বুঝতে পারে না যে প্রজন্মের লোকেরা এখানে পৌঁছাতে খুব পরিশ্রম করেছে। এটা সহজ গল্প নয়।” করণ তার নিজের বাবার সম্পর্কে একটি গল্প নিয়ে বলেন, “আমার বাবা যদি শুনেন যে তারা আমাকে স্বজনপ্রীতির পতাকাবাহী বলেছে তাহলে হেসে ফেলতেন। আমার বাবার যেখানে তিনি ছিলেন সেখানে পৌঁছানোর জন্য এত কঠিন সময় ছিল। তিনি একজন প্রযোজনা নিয়ন্ত্রক ছিলেন, এবং তারপর তিনি একজন প্রযোজক হয়েছিলেন, এবং তার অনেকগুলি চলচ্চিত্র ব্যর্থ হয়েছিল।" করণের বাবা ২০০৪ সালে মারা যান রোহিতের বাবা ১৯৮২ সালে মারা যান এবং ২০১৯ সালে বীরু দেবগন মারা যান।

Tags :
Ajay Devgan
Next Article