OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মেয়েদের আইপিএলে চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেলেন স্মৃতি মান্ধানারা?

12:47 PM Mar 18, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : মহিলাদের প্রিমিয়ার লিগে দীর্ঘদিনের খরা কাটিয়ে কাপ জিতে নিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। পুরুষদের আইপিএলে সম্ভব না হলেও মহিলাদের আইপিএলে এই কৃতিত্ব ছিনিয়ে নিল স্মৃতি মান্থানারা। কিন্তু কত টাকা জিতে নিলেন উইমেন্স প্রিমিয়ার লিগের খেলোয়াড়রা। জানা গিয়েছে, প্রাইজ মানি হিসাবে ছয় কোটি টাকা পেয়েছেন স্মৃতি মান্থানারা। অন্যদিকে রানার্স আপ হিসাবে দিল্লি ক্যাপিটালসের খেলোয়াড়রা জিতে নিয়েছেন তিন কোটি টাকা।

জানা গিয়েছে, উইমেন্স প্রিমিয়ার লিগে সবচেয়ে বেশি রান করে অরেঞ্জ ক্যাপ জিতে নিয়েছেন অস্ট্রেলিয়ান খেলোয়াড় এলিসি পেরি। তিনি এই মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্সের হয়েই খেলেছেন। এই টুর্নামেন্টে নয়টি ম্যাচ খেলে তিনি করেছেন ৩৪৭ রান। পেরির এই দুর্ধর্ষ পারফরমেন্সের জন্য তিনি জিতে নিয়েছেন পাঁচ লাখ টাকা। পাশাপাশি সেরা বোলারের স্বীকৃতিও জিতে নিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর খেলোয়াড় শ্রেয়াঙ্কা পাটিল। তিনি এই টুর্নামেন্টে মোট ১৩টি উইকেট নিয়েছেন। বোলিংয়ের রীতিমতো বাজিমাত করে সেরা বোলার হিসাবে শ্রেয়াঙ্কাও পেয়েছেন পাঁচ লাখ টাকা।

এদিন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এই পারফরমেন্সে স্বভাবতই উচ্ছ্বসিত এই ফ্র্যাঞ্চাইজির প্রাক্তন মালিক বিজয় মালিয়া। তিনি বিজয়ী মহিলা দলের খেলোয়াড়দের শুভেচ্ছা দিয়েছেন। সেইসঙ্গে পুরুষরাও যাতে আসন্ন আইপিএল টুর্নামেন্টে সাফল্য পায়, সেই বার্তাও দিয়েছেন তিনি। তাঁর মতে, মহিলাদের পাশাপাশি পুরুষরাও যদি আইপিএল জিতে যায়. তাহলে দারুণ হবে।

 

Tags :
cricketROYAL CHALLENGERS BENGALURUSriti ManthanaT-20WPL
Next Article