For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

Valentine's Day 2024: মনের মানুষকে কীভাবে প্রেমের প্রস্তাব দেবেন?

যদি আপনি সেই লোভনীয় 'হ্যাঁ' শুনতে চান তবে এই পাঁচটি প্রস্তাব দানের প্রক্রিয়া এড়িয়ে চলুন।
09:30 AM Feb 08, 2024 IST | Sushmitaa
valentine s day 2024  মনের মানুষকে কীভাবে প্রেমের প্রস্তাব দেবেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শুরু হয়ে গিয়েছে ভালোবাসার দিবস। সাতদিন ধরে চলবে ভালবাসা সপ্তাহ, তারপরেই সেই দিবস। ভ্যালেন্টাইনস ডে। ভালবাসার সপ্তাহে প্রথমেই রোজ ডে, তারপর প্রপোজ ডে, টেডি ডে, চকোলেট ডে, প্রমিজ ডে, হাগ ডে, চুম্বন ডে আর কত কি! আর সবটাই প্রেমে পড়ার সকল টেকনিক। যাই হোক, হিসেব অনুযায়ী আজ ৮ ফেব্রুয়ারি প্রপোজড ডে অর্থাৎ ভালবাসা প্রকাশ করার দিন। তবে আপনার প্রিয় মানুষটি র কাছে আপনার প্রস্তাবটি হতে হবে চরম লোভনীয়, নয়তো কিন্তু আপনি সম্মতি পাবেন না। যদি আপনি সেই লোভনীয় 'হ্যাঁ' শুনতে চান তবে এই পাঁচটি প্রস্তাব দানের প্রক্রিয়া এড়িয়ে চলুন।

Advertisement

প্রস্তাব করার সময় আপনি যে সবচেয়ে বড় ভুলগুলি করতে পারেন তা হল পর্যাপ্তভাবে প্রস্তুতি নিতে ব্যর্থ হওয়া। একটি প্রস্তাব এমন কিছু নয় যা হালকাভাবে নেওয়া যেতে পারে। বিস্তারিত পরিকল্পনা করার জন্য সময় নিন, আপনার সঙ্গীর পছন্দগুলি বিবেচনা করুন এবং প্রস্তাবের জন্য একটি অর্থপূর্ণ অবস্থান বা মুহূর্ত বেছে নিন। সঠিক পরিকল্পনা ছাড়াই তাড়াহুড়ো করা আপনার এবং আপনার সঙ্গী উভয়ের জন্যই অপ্রীতিকর অভিজ্ঞতার কারণ হতে পারে।

Advertisement

আপনি একটি রোমান্টিক মুভি থেকে সরাসরি একটি দুর্দান্ত, বিস্তৃত প্রস্তাবের কল্পনা করতে পারেন, তবে আপনার সঙ্গীর ইচ্ছা বিবেচনা করা অপরিহার্য। তাদের পছন্দকে উপেক্ষা করা বা তাদের অস্বস্তিকর করে এমন পরিস্থিতির মধ্যে ফেললে তা বিপরীতমুখী হতে পারে এবং পছন্দসই 'হ্যাঁ'-এর পরিবর্তে 'না' হতে পারে। উভয় একই পর্যায়ে আছে কিনা জানতে বিবাহ এবং প্রস্তাব প্রত্যাশা সম্পর্কে খোলামেলা কথোপকথন করুন।

দুর্দান্ত অঙ্গভঙ্গিগুলি চিত্তাকর্ষক হতে পারে, তবে সেগুলি সর্বদা প্রস্তাব দেওয়ার সবচেয়ে কার্যকর উপায় নয়। বিস্তৃত সেটআপ, অসামান্য উপহার, বা স্নেহের প্রকাশ্য প্রদর্শনের সঙ্গে ওভারবোর্ডে যাওয়া আপনার অনুভূতির আন্তরিকতাকে ছাপিয়ে যেতে পারে এবং আপনার সঙ্গীর উপর অপ্রয়োজনীয় চাপ সৃষ্টি করতে পারে। 

বিস্ময়কর প্রস্তাবগুলি রোমান্টিক হতে হবে, তবে স্বতঃস্ফূর্ততা এবং বিবেচনার ভারসাম্য বজায় রাখা অপরিহার্য। আপনি যখন চান যে মুহূর্তটি অপ্রত্যাশিত হোক, নিশ্চিত করুন যে আপনি আগে থেকেই বিয়ের ধারণা নিয়ে আলোচনা করেছেন এবং পরবর্তী পদক্ষেপ নিতে আপনার সঙ্গীর প্রস্তুতি সম্পর্কে ভাল ধারণা রয়েছে। 

Advertisement
Tags :
Advertisement