OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ব্যস্ত সময়ে হাওড়া ব্রিজে দুর্ঘটনা, আহত কমপক্ষে ১০

02:39 PM Mar 15, 2024 IST | Srijita Mallick
courtesy: google

নিজস্ব প্রতিনিধিঃ  হাওড়া ব্রিজে ভয়াবহ দুর্ঘটনা। শুক্রবার দুপুরে একটি যাত্রীবাহী বাস আচমকাই সেতুর লোহার স্তম্ভে  ধাক্কা মারে। এই ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বাসটি আচমকাই ব্রেক ফেল করায় এই দুর্ঘটনাটি ঘটেছে। বর্তমানে এই দুর্ঘটনার কারণে তৈরি  হয়েছে যানজট। ভিড় জমে যায় সেখানে  ইতিমধ্যেই ঘটনাস্থলে এসে উপস্থিত হয়েছে পুলিশ বাহিনী।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হাওড়াগামী ওই বাস আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সজোরে ধাক্কা মারে ব্রিজের লোহার পিলারে। এরফলে দুর্ঘটনাটি ঘটে। আহতদের হাওড়া হাসপাতালে ভর্তি  করা হয়েছে। তবে স্বস্তি বিষয় এখন পর্যন্ত কোন  প্রাণহানির খবর সামনে আসেনি।  জানা গিয়েছে, ১২/১ বাসে এই  দুর্ঘটনাটি ঘটে। বাসটি সেইসময়  মেটিয়াবুরুজ থেকে হাওড়া আসছিল।

দুর্ঘটনার জেরে একেবারে দুমড়ে মুচড়ে যায় বেসরকারি ওই বাসের সামনের অংশ। এক যাত্রী জানিয়েছেন,’আমি বাসের সামনে বসেছিলাম। হঠাৎ দরাম করে গিয়ে বাসটা হাওড়া ব্রিজের একটা স্তম্ভে ধাক্কা মারে। তাতেই আমি পড়ে যাই।‘ শেষ পাওয়া খবরে জানা গিয়েছে  পুলিশ ব্রেকডাউন ভ্যান দিয়ে বাসটি সরিয়ে নিয়ে গিয়েছে। ধীরে ধীরে  যান চলাচল স্বাভাবিক হচ্ছে। তবে এই দুর্ঘটনার ফলে হাওড়া ব্রিজের সেতুর স্তম্ভের কোন ক্ষতি হয়েছে কিনা তা এখন জানা যায়নি।  

Tags :
AccidentHowrah Bridge accidentHowrah Bridge.injured
Next Article