OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রবিবারে মিলবে না হাওড়া-এসপ্লানেড মেট্রো পরিষেবা

03:28 PM Mar 14, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : আগামী শুক্রবার থেকে যাত্রীদের জন্য খুলে যাচ্ছে হাওড়া ময়দান থেকে এসপ্লানেড মেট্রো পরিষেবা। ইতিমধ্যে এই মেট্রো রুটে সময়সূচি প্রকাশিত হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, সপ্তাহের অন্যান্য দিন পরিষেবা মিললেও রবিবার এই রুটে মেট্রো পরিষেবা বন্ধ থাকবে। অন্যদিকে এই শুক্রবারই কবি সুভাষ থেকে রুবি পর্যন্ত মেট্রো পরিষেবা চালু হচ্ছে যাত্রীদের জন্য।

মেট্রোর তরফে জানানো হয়েছে, প্রতিদিন সকাল ৭টা থেকে হাওড়া ময়দান থেকে এসপ্লানেড রুটে চলবে মেট্রো। হাওড়া ময়দান ও এসপ্লানেড থেকে প্রথম মেট্রো ছাড়বে সকাল ৭টায়। অন্যদিকে এই রুটে শেষ মেট্রো ছাড়বে রাত ৯টা ৪৫ মিনিটে। হাওড়া ময়দান ও এসপ্লানেড থেকে শেষ মেট্রো ছাড়বে রাত ৯টা ৪৫ মিনিটে। তবে রবিবার এই রুটে কোনও মেট্রো চলবে না। অন্যদিকে কবি সুভাষ থেকে রুবি পর্যন্ত মেট্রো পরিষেবাও চালু হয়ে যাচ্ছে যাত্রীদের জন্য। শুক্রবার ৮টা ৪৫ মিনিট থেকে যাত্রীদের জন্য মেট্রো পরিষেবা শুরু হয়ে যাবে কবি সুভাষ থেকে রুবি রুটে।

ইতিমধ্যে সল্টলেক সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ পর্যন্ত মেট্রো পরিষেবা শুরু হয়ে গিয়েছে। তবে এই রুটের একটি অংশ হচ্ছে হাওড়া ময়দান থেকে এসপ্লানেড পর্যন্ত মেট্রো পরিষেবা। এখন সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ পর্যন্ত রুটে প্রতি রবিবার মেট্রো পরিষেবা বন্ধ থাকে। এবার হাওড়া ময়দান থেকে এসপ্লানেড পর্যন্ত মেট্রো পরিষেবা রবিবার বন্ধ থাকবে।

Tags :
EsplanadehowrahKolkatametro service
Next Article