For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'এটা কী করছেন?', মুম্বই বিমানবন্দরে পাপারিৎজিদের দেখেই ধমকালেন হৃতিক, কেন?

তখন অভিনেতা, সাদা টি-শার্ট এবং নীল ডেনিম পরা ছিলেন। তবে প্রথমে তাঁকে শান্তভাবে তার গাড়ির দিকে হাঁটতে দেখা গিয়েছিল। আর তখনই অভিনেতাকে অনুসরণ করতে করতে পাপারাজ্জিদের গেলে তিনি বিরক্ত হয়ে বলেন
02:11 PM Jun 03, 2024 IST | Susmita
 এটা কী করছেন    মুম্বই বিমানবন্দরে পাপারিৎজিদের দেখেই ধমকালেন হৃতিক  কেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মুম্বই পাপারাজ্জিদের অত্যাচারে রীতিমতো ক্লান্ত তারকারা। তাঁরা যেখানেই যান, পেছন পেছন ছোটে আলোকচিত্রীরা। কার আগে কে তারকাদের আপডেট দেবেন সেটাই তখন প্রতিযোগিতার অন্যতম লক্ষ্যবস্তু হয়ে যায়। আর সেই কারণে মাঝে মধ্যেই বিপাকে পড়ে যায় তারকারা। কারণ তাঁদের ব্যক্তিগত জীবনেও ঢুকে যায় পাপারাজ্জিরা। আর তাতেই আপত্তি তারকাদের। এমনকী অভিনেত্রী দের প্রেগনেন্সি নিয়েও সর্বত্র নজরদারি চলে তাঁদের। পাপারাজ্জিদের এই ধরনের অত্যাচার থেকে বাঁচতে প্রেগনেন্ট হয়েও সেই কথা সামনে আনছেন না নায়িকারা। গুঞ্জন শোনা যাচ্ছে, ক্যাটরিনা কাইফ প্রেগনেন্ট, কিন্তু পাপারাজ্জিদের অত্যাচারে সে লন্ডনেই সন্তানের জন্ম দেবেন বলে ঠিক করেছেন। এছাড়াও পাপারাজ্জিদের ক্যামেরায় মাঝে মধ্যে ফুটে ওঠে তারকাদের মেজাজ হারানোর ভিডিওগুলি। যেমন সম্প্রতি বলিউড অভিনেতা হৃতিক রোশন মুম্বই বিমানবন্দরে পৌঁছে তাঁর মেজাজ হারালেন। কেন?

Advertisement

বিমানবন্দর থেকে অভিনেতার ভিডিও একজন পাপারাজ্জো শেয়ার করেছেন, যেখানে হৃতিককে দৃশ্যত বিমানবন্দরে ফটোগ্রাফারদের আচরণে বিরক্তি প্রকাশ করতে দেখা গিয়েছে। রবিবার, ২ জুন, হৃতিক মুম্বাই বিমানবন্দরে পৌঁছানোর সঙ্গে সঙ্গে অভিনেতাকে ফটোগ্রাফাররা ঘিরে ফেলেন। তখন অভিনেতা, সাদা টি-শার্ট এবং নীল ডেনিম পরা ছিলেন। তবে প্রথমে তাঁকে শান্তভাবে তার গাড়ির দিকে হাঁটতে দেখা গিয়েছিল। আর তখনই অভিনেতাকে অনুসরণ করতে করতে পাপারাজ্জিদের গেলে তিনি বিরক্ত হয়ে বলেন, দেখুন, আপনি কী করছেন?" তারপর তিনি অন্য একজনকে জিজ্ঞাসা করলেন, "কেন এমন হচ্ছে?" এরপর অভিনেতা ফটোগ্রাফারদের শান্তভাবে তাদের কাজ করার অনুরোধও করেছিলেন। হৃতিক বর্তমানে তার পরবর্তী ছবি 'ওয়ার 2'-এর শুটিং নিয়ে ব্যস্ত।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

স্পাই-থ্রিলারটিতে জুনিয়র এনটিআর একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। এর আগে, অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় সেট থেকে দুই তারকার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রচারিত হয়েছিল, হৃতিক এবং জুনিয়র এনটিআরকে অ্যাকশনে দেখা যাচ্ছে। 'ওয়ার 2' হল ২০১৯ সালের ব্লকবাস্টার ছবি 'ওয়ার'-এর সিক্যুয়াল। এছাড়াও কিয়ারা আদভানি অভিনীত, ছবিটি উচ্চ-অকটেন স্টান্ট সিকোয়েন্স সহ একটি বড় বাজেটের অ্যাকশন অ্যাডভেঞ্চার হবে বলে আশা করা হচ্ছে। সারা দেশে হৃতিক এবং জুনিয়র এনটিআর-এর জনপ্রিয়তার কারণে এটি একটি প্যান-ইন্ডিয়া রিলিজ হবে। সম্প্রতি, হৃতিক তার প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে তাদের বড় ছেলে হ্রেহানের স্নাতক দিবসে উপস্থিত ছিলেন।

Advertisement
Tags :
Advertisement