OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

চরম বিশৃঙ্খলা যুব সাফ গেমসের মহিলা চ্যাম্পিয়ানশিপে, তারপর...

02:36 PM Feb 09, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : চরম বিশৃঙ্খলার সৃষ্টি হল যুবদের সাফ গেমসে মহিলাদের চ্যাম্পিয়ানশিপের ফুটবলে। ভারতকে জয়ী ঘোষণা করার পরই অসন্তোষ প্রকাশ করে বাংলাদেশি সমর্থকরা। মাঠের মধ্যেই বোতল ছুড়ে বিক্ষোভ দেখান তারা। শেষ পর্যন্ত ভারত ও বাংলাদেশ দুই দেশকেই যৌথভাবে জয়ী ঘোষণা করা হয়।

ম্যাচের প্রথমার্ধে নিজেদের কাছে বল দখলে রাখতে সক্ষম হয় বাংলাদেশ। তবে প্রথমার্ধেই এক গোল করে এগিয়ে যায় ভারত। শিবানী দেবী ননমেইকাপমের গোলে এগিয়ে যায় ভারত। তবে এনজুরি টাইমে সাগরিকার গোলে সমতায় ফেরে বাংলাদেশ। নির্ধারিত সময়ে ভারত-বাংলাদেশের ম্যাচ শেষ হয় ১-১-এ। এরপর ম্যাচটি গড়ায় ট্রাইব্রেকার পর্যন্ত। দুই পক্ষের মধ্যে ১১-১১ ট্রাইব্রেকারের পর ম্যাচ অমীমাংসিতই ছিল। শেষে টস করে ভারতকে জয়ী ঘোষণা করা হয়। ভারতকে জয়ী ঘোষণা করতেই চরম বিশৃঙ্খলা সৃষ্টি হয় মাঠ জুড়ে।

বাংলাদেশি সমর্থকরা অসন্তোষ জানাতে থাকে ভারতকে জয়ী ঘোষণা করায়। গ্যালারি থেকেই বোতল ছুড়তে থাকে বাংলাদেশি সমর্থকরা। বাংলাদেশি সমর্থকদের অসন্তোষের মধ্যে পড়ায় ভারতীয় দলের খেলোয়াড়দের এসকর্ট করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। এরপর রীতিমতো চাপের মুখে পড়েই ভারত ও বাংলাদেশ উভয় দেশকেই জয়ী ঘোষণা করা হয়। এআইএফএফ-এর কার্যনিবাহী সেক্রেটারি জেনারেল এম সত্যনারায়ণ জানান, বাংলাদেশি সমর্থকরা এতটাই বিশৃঙ্খলতার সৃষ্টি করেছিল ও পরিস্থিতি এতটাই খারাপ হয়েছিল যে ভারতীয় খেলোয়াড়রা অফিশিয়ালদের কথা মেনে নিতে রাজি হয়ে যায়। ভারত ও বাংলাদেশ উভয় দেশকেই জয়ী ঘোষণা করা হয়।

Tags :
BangladeshFootballindiaSAFF Women's Championship
Next Article