OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

চেতলার ছাতু ব্যবসায়ীর বাড়ি থেকে লক্ষ লক্ষ টাকা উদ্ধার করল আয়কর দফতর

08:16 PM Mar 29, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: লোকসভা নির্বাচনের আগে শহরের বুকে ফের উদ্ধার লক্ষ লক্ষ টাকা।চেতলায় ব্যবসায়ীর অফিস থেকে বাজেয়াপ্ত ৫৮ লক্ষ(58 Lakhs) টাকা। ছাতু প্রস্তুতকারী সংস্থার মালিকের অফিসে ২ দিন ধরে আয়কর তল্লাশি চলে। ভোটের মুখে কেন এতো টাকা অফিসে রাখা? আয়কর আধিকারিকদের এই প্রশ্নের সন্তোষজনক উত্তর দিতে পারেননি ব্যবসায়ী।সূত্রের খবর এমনই। টাকা উদ্ধারের কথা জানানো হয়েছে নির্বাচন কমিশনকে। জানা গিয়েছে, ২৭ মার্চ রাতে শুরু করে তল্লাশি অভিযান। কর ফাঁকি দেওয়া হয়েছে এই অভিযোগের ভিত্তিতে শুরু হয় তল্লাশি অভিযান।

তবে ৫৬ লক্ষ টাকা কেন অফিসে রাখা হয়েছে তা জানতে এবার এই সংস্থার সঙ্গে যুক্ত কর্মীদের আয়কর দফতরে ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেই সূত্রের খবর। এর আগেও রাজ্যে একের পর এক ব্যবসায়ীর বাড়িতে বিপুল পরিমাণ টাকা উদ্ধার হয় এবার ভোটের আগে লক্ষ লক্ষ টাকা উদ্ধার হচ্ছে। কখনো নাকা চেকিং এ গাড়ি থেকে উদ্ধার হচ্ছে টাকা কখনো বা ব্যবসায়ীদের ফ্ল্যাটে বা অফিসে হানা দিয়ে মিলছে টাকা। সম্প্রতি রাজ্যের এক মন্ত্রীর ভাই স্বরূপ বিশ্বাসের(Swarup Biswas) বাড়িতেও টানা দুদিনের ও বেশি সময় ধরে তল্লাশি চালিয়েছিল আয়কর দফতর।

ভোটের আগে কালো টাকার লেনদেন রুখতে সক্রিয় হয়ে উঠেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সহ আয়কর দফতর।অন্যদিকে, উত্তর কলকাতায় শোভাবাজার(Sovabazar) মেট্রো স্টেশন সংলগ্ন যতীন্দ্রমোহন এভিনিউতে সিআইডি অফিসাররা গোপন সূত্রে খবর পেয়ে ,একটি গাড়ি থেকে সোনার বিস্কুট উদ্ধার করে। এই ঘটনায় দুজন গ্রেপ্তার হলেও একজন পলাতক। পুলিশ ধৃতদের কাছ থেকে একটি টাটা সুমো গাড়ি আটক করেছে।

Tags :
Gold Buiscuits Recover From SovabazarHuge Qwantity Cash Recover From Chetla
Next Article