OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গুজরাতকে জেতার জন্য ১৬৩ রানের লক্ষ্যমাত্রা দিল হায়দরাবাদ

05:23 PM Mar 31, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : গুজরাত টাইটান্সকে জেতার জন্য ১৬৩ রানের লক্ষ্যমাত্রা রাখল সানরাইজার্স হায়দরাবাদ। গুজরাতের বোলারদের দাপটে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়েছিল প্যাট কামিংসের দল। প্রথম থেকেই ধারাবাহিক উইকেট পতন হতে থাকে হায়দরাবাদের। ১৬২ রানে হায়দরাবাদের ইনিংস শেষ হয়। গুজরাত কি সেই লক্ষ্যপূরণ করতে পারবে, এখন সেটাই দেখার। 

রবিবার টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় সানরাইজার্স হায়দরাবাদ। ময়াঙ্ক আগরওয়াল ও ট্রাভিস হেড শুরুটা ঠিকমতো করলেও বেশিক্ষণ সেই জুটি টেকেনি। দলগত ৩৪ রানের মাথাতেই ময়াঙ্কের উইকেট পড়ে যায়। ১৬ রানের মাথায় ময়াঙ্কের উইকেট পড়ে যায়। এরপর ধারাবাহিকভাবে উইকেট পতন হতে শুরু করে। প্রথমে ট্রাভিস হেড ও তারপর অভিষেক শর্মা একশো রানের মধ্যে আউট হয়ে যায়। একশো রান হয়ে যাওয়ার পরও হায়দরাবাদের উইকেট পতন অব্যাহত থাকে।

এরপর ১১৪ রানের মধ্যে এডেন মার্করাম ও হেনরিক ক্লাসেন আউট হয়ে যান। ১৫ ওভারের মধ্যেই হায়দরাবাদের পাঁচ উইকেট পড়ে যান। এরপর শাহবাজ আহমেদ ও আব্দুল সামাদ দলে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব কাঁধে নেয়। শাহবাজ ও আব্দুল দুজনে দলকে ১৫৯ রান পর্যন্ত এগিয়ে নিয়ে যায়। এরপর শাহবাজ আউট হয়ে যান। ওয়াশিংটন সুন্দর শূন্য রানের মাথাতেই আউট হয়ে যান। এদিন কোনও ব্যাটসম্যানই গুজরাটের বোলিংয়ের সামনে তেমন প্রভাব ফেলতে পারেনি। অন্যদিকে উমেশ যাদব, আজমাতুল্লা ওমরজাই, রশিদ খান, নুর আহমেদ ও মোহিত শর্মা একটি করে উইকেট পান। শেষপর্যন্ত ১৬২ রানে হায়দরাবাদের ইনিংস শেষ হয়ে যায়। 

Tags :
cricketGujrat TitansIPLIPL 2024Sunrisers HyderabadT20
Next Article