For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'আমি সুস্থ', আচমকা অসুস্থতার খবর ছড়ানোয় বিব্রত পণ্ডিত অজয় চক্রবর্তী

তাই সঠিক বিষয়টি না জেনে গুজবে কান না দেওয়াই উচিত। বাংলা সঙ্গীত জগতের একটি বিরাট নাম অজয় চক্রবর্তীর। তাঁর অনুষ্ঠান শোনা বা দেখার অপেক্ষা থাকে সবারই। এই মাসের শেষেই লাইভ পারফরম্যান্স করছেন তিনি।
03:43 PM Mar 14, 2024 IST | Sushmitaa
 আমি সুস্থ   আচমকা অসুস্থতার খবর ছড়ানোয় বিব্রত পণ্ডিত অজয় চক্রবর্তী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সম্প্রতি শোনা গিয়েছিল, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কিংবদন্তি সংগীত শিল্পী অজয় চক্রবর্তী (PANDIT AJAY CHAKRAVARTHY)। জানা গিয়েছিল, তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। সবটাই ভালভাবে মিটে গিয়েছে। কিন্তু এটা আদেউ সঠিক খবর নয়, এক্কেবারে অসুস্থ নয় অজয় চক্রবর্তী। সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

Advertisement

এদিন ফেসবুকে ভিডিও শেয়ার করে নিজেই জানালেন সে কথা, তবে অসুস্থ ছিলেন, কিন্তু হাসপাতালে ভর্তি হননি। বাড়িতেই ছিলেন তিনি এবং সুস্থ আছেন। এছাড়া খুব শীঘ্রই মঞ্চেও ফিরবেন। যদিও বর্তমানে তারকা দের নিয়ে ভুলভাল খবর সহজেই ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। তাই সঠিক বিষয়টি না জেনে গুজবে কান না দেওয়াই উচিত। বাংলা সঙ্গীত জগতের একটি বিরাট নাম অজয় চক্রবর্তীর। তাঁর অনুষ্ঠান শোনা বা দেখার অপেক্ষা থাকে সবারই। এই মাসের শেষেই লাইভ পারফরম্যান্স করছেন তিনি।

Advertisement

এদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভিডিওতে অজয় চক্রবর্তী জানালেন, তিনি ভাল আছেন। সুস্থ আছেন। তাঁর অসুস্থতা নিয়ে নানা খবর ছড়িয়ে পড়ছে। তবে তিনি হাসপাতালে ভর্তি নন, বরং বাড়িতেই আছেন। তবে যে কোনও মানুষেরই নিয়মিত চেকআপের জন্যে হাসপাতালে যেতে হয়। তাই তাঁর অসুস্থতা নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। ভক্তদের ধন্যবাদও জানালেন তিনি। আগামী ৩১ মার্চ তিনি টেলিভিশনে লাইভ পারফরম্যান্স করবেন। যেটি হবে বাংলা গানের একেবারে অন্য সুরে বাঁধা। বেশ কিছু বাংলা গান দিয়ে অনুষ্ঠান শুরু হবে। যেখানে থাকবেন শুভমিতাও, তিনিও সঙ্গীত পরিবেশন করবেন। তবে কি হয়েছে তাঁর, সেই বিষয়ে কিছহু বলেননি অভিনেতা।

Advertisement
Tags :
Advertisement