For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

"আমি শুধু বাংলাদেশের না, দুই বাংলার অভিনেতা", কলকাতায় এসে বললেন শাকিব

তাই কলকাতায় মুক্তি উপলক্ষে ৪ জুলাই কলকাতায় পা রেখেছিলেন শাকিব খান। গতকাল দুপুরে একটি সাংবাদিক সম্মেলনে গাঢ় নীল ক্যাজুয়াল টি-শার্ট আর সাদা কার্গো প্যান্টে হাজির হন তিনি
01:47 PM Jul 05, 2024 IST | Susmita
 আমি শুধু বাংলাদেশের না  দুই বাংলার অভিনেতা   কলকাতায় এসে বললেন শাকিব
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ কাঁপানোর পরে এবার কলকাতায়। বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতায় বাংলাদেশের কিং খান শাকিব খান এবং টলিউড কুইন মিমি চক্রবর্তী সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'তুফান'। যদিও ছবিটি দু দেশের প্রযোজিত। কলকাতার নম্বর ওয়ান SVF প্রযোজনা সংস্থা রয়েছে। যাই হোক, তুফানের পোস্টার রিলিজ থেকেই দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে উঠেছিল। এই প্রথম শাকিবের সঙ্গে মিমির জুটি বাঁধলেন। যা দেখার জন্যে বহুদিন অপেক্ষায় ছিলেন ভক্তরা। বিশেষ করে, ছবির একটা গান 'তুমি কোন শহরের মাইয়া গো লাগে উরা ধুরা'-এখন ইনস্টাগ্রামের ট্রেন্ডিং সং। ছবিতে আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন ওপার বাংলার আরেকজন খ্যাতনামা অভিনেতা চঞ্চল চৌধুরী এবং নাবিলা।

Advertisement

ছবির ট্রেলারেই ফুটে উঠেছিল যে, ভরপুর মারকাটারি ছবি হতে চলেছে এটি, কারণ শাকিব খানের পোস্টার লুকই ভক্তদের মধ্যে উন্মাদনা আরও বাড়িয়ে দিয়েছিল। যাই হোক, বাংলাদেশে ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে 'তুফান'। ইতিমধ্যেই উল্লেখযোগ্য ব্যবসাও করছে বাংলাদেশে। আর আজ ৫ জুলাই কলকাতায় মুক্তি পেল তুফান। তাই কলকাতায় মুক্তি উপলক্ষে ৪ জুলাই কলকাতায় পা রেখেছিলেন শাকিব খান। গতকাল দুপুরে একটি সাংবাদিক সম্মেলনে গাঢ় নীল ক্যাজুয়াল টি-শার্ট আর সাদা কার্গো প্যান্টে হাজির হন তিনি। কলকাতায় তাঁর ছবি মুক্তির তখন আর ২৪ ঘণ্টাও বাকি নেই। তাঁর পাশেই ফুল প্রিন্টেড ফ্রকে মিমি, তাঁদের দুজনেরই চোখে মুখে ছবির সাফল্যের উল্লাস। একদিনের ঝটিকা সফরে কলকাতায় এসে কী বলে গেলেন শাকিব খান?

Advertisement

এদিন কলকাতায় এসে শাকিব খানের মুখে একটাই বুলি, 'তিনি ঢাকা বা কলকাতাকে কখনই আলাদা চোখে দেখেননি। সবার একটাই পরিচয় হওয়া উচিত, বাঙালি। এই কোলাবরেশনটাই কাজ করছে বাংলা ছবির উন্নয়নের জন্য। ৪০ কোটি বাঙালি গোটা পৃথিবীতে ছড়িয়ে আছে। এর থেকে অনেক কম সংখ্যাগরিষ্ঠতে নিয়ে মালয়ালি, পাঞ্জাবি, তামিল, তেলুগু ফিল্ম অনেকটা এগিয়ে গিয়েছে। বিদেশে মানুষ বাংলাকে খুব মিস করে, সেটা 'তুফান' মুক্তির পরেই দেখা গিয়েছে। UAE -তে শো শুরু করার সঙ্গে সঙ্গেই শো হাউজফুল হয়েছে। সান ফ্রান্সিসকোতেও ভাল রেসপন্স পেয়েছে এই ছবি। তিনি কেবল বাংলাদেশের হিরো শুনতে পছন্দ করেন না, দুই বাংলার হিরো হতে চান তিনি। এদিন কলকাতায় এসে 'তুমি কোন শহরের মাইয়া গো লাগে উরা ধুরা'-তে একসঙ্গে নেচেছেনও মিমি-শাকিব।

Advertisement
Tags :
Advertisement