For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'রেশন দুর্নীতি সম্পর্কে আমার কোনও ধারণা নেই, আমাকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে': ঋতুপর্ণা

এখন তিনি রয়েছেন মার্কিন মুলুকে। সেখান থেকেই একটি সংবাদমাধ্যম কে তিনি জানিয়েছেন, তিনি এ বিষয়ে কিছুই জানেন না। রেশন দুর্নীতি কী? সে সম্পর্কে তাঁর কোনও সম্যক ধারণা নেই।
02:31 PM May 30, 2024 IST | Susmita
 রেশন দুর্নীতি সম্পর্কে আমার কোনও ধারণা নেই  আমাকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে   ঋতুপর্ণা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সাতসকালেই টলিউডে খারাপ খবর। রেশন দুর্নীতি মামলায় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। গতকালই অভিনেত্রীকে নোটিশ পাঠিয়েছে ইডি।এই খবরটি প্রকাশ্যে আসা মাত্রই রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছে। এর আগে রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্য, রেশন ব্যবসায়ী বাকিবুর রহমান-সহ শাসকদলের কয়েক জন নেতা ও তাঁদের ঘনিষ্ঠরা। এবার ইডির নজরে ঋতুপর্ণা সেনগুপ্ত। ইডি সূত্রের খবর, রেশন দুর্নীতির তদন্ত করতে গিয়ে একাধিকবার অভিনেত্রীর নাম উঠে এসেছে এবং আর্থিক লেনদেনেও টলিউডের প্রথম সারির অভিনেত্রীর নাম রয়েছে।

Advertisement

তাই তাঁকে আগামী ৫ জুন সল্টলেকের ইডি দফতর সিজিও কমপ্লেক্সে ডাকা হয়েছে। রেশন দুর্নীতিতে তাঁর কী যোগ রয়েছে, সেটাই অভিনেত্রীর কাছ থেকেই জানতে চাইবে ইডি। তদন্তে থেকে পাওয়া নথি সামনে রেখেই ঋতুপর্ণাকে জিজ্ঞাসাবাদ করবে ইডি। ২০১৯ সালে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালি কাণ্ডের সময়েও ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। কারণ ওই সংস্থার প্রযোজিত একাধিক ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। এই ঘটনার প্রায় পাঁচ বছর পরে আবারও অন্য মামলায় ইডি তলব পেলেন অভিনেত্রী। বিষয়টি জানতে পেরে প্রথম প্রতিক্রিয়া কি ছিল ঋতুপর্ণার? অবশেষে মুখ খুললেন। এখন তিনি রয়েছেন মার্কিন মুলুকে। সেখান থেকেই একটি সংবাদমাধ্যম কে তিনি জানিয়েছেন, তিনি এ বিষয়ে কিছুই জানেন না। রেশন দুর্নীতি কী? সে সম্পর্কে তাঁর কোনও সম্যক ধারণা নেই।

Advertisement

আচমকাই এই খবর পেয়েছেন। তাঁর কলকাতার বাড়িতেও কোনও চিঠি আসেনি। জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তাঁর দু’একটি অনুষ্ঠানে সাক্ষাৎ বিনিময় হয়েছিল, এর বাইরে তাঁর সঙ্গে কোনও দিনও দেখা হয়নি ঋতুপর্ণার। সামনে নতুন ছবি আসছে। তার মাঝে এই খবর। যথেষ্ট সম্মানহানি হয়েছে তাঁর। সারা জীবন পরিশ্রম করে চলেছেন তিনি, একজন অভিনেত্রীর সম্পর্কে হঠাৎ এমন অভিযোগ তোলা অন্যায় বলে মনে করেন ঋতুপর্ণা। এমনকি তিনি নিশ্চিত, তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। তবে ইডির ডাকে যাবেন কি, প্রশ্নে অভিনেত্রী বলেন, আইনজীবীর সঙ্গে পরামর্শ নিয়ে তিনি সিদ্ধান্ত নেবেন।

Advertisement
Tags :
Advertisement