OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বিহারে ইন্ডিয়ার জোটসঙ্গী প্রাক্তন মন্ত্রীর বাবাকে নৃশংসভাবে খুন, চাপে পড়ে সিট গঠন নীতীশের

10:53 AM Jul 16, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ বিহারের প্রাক্তন মন্ত্রীর বাবাকে নৃশংসভাবে খুন। মঙ্গলবার বিকাশশীল ইনসান পার্টি (VIP) প্রধান মুকেশ সাহানির বাবার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়েছে। দ্বারভাঙার সুপল বাজার এলাকার একটি বাড়ি থেকে  জিতেন সাহানির ক্ষতবিক্ষত দেহ পাওয়া যায়।

জানা গিয়েছে, যে বাড়ি থেকে বাবার দেহ উদ্ধার হয়েছে সেটি মুকেশ সাহানির পৈতৃক বাড়ি।  পুলিশের প্রাথমিক অনুমান, VIP প্রধানের বাবাকে খুন করা হয়েছে। তবে এখন তা স্পষ্ট নয়। ইতিমধ্যেই এই কাণ্ড নিয়ে বিহার পুলিশ তিন সদস্যের বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করেছে। এদিন বাবার মৃত্যুর খবর পেয়ে তড়িঘড়ি মুম্বই থেকে দ্বারভাঙা ফিরে এসেছেন মুকেশ।

উল্লেখ্য , বিকাশশীল ইনসান পার্টির সুপ্রিম হলেন মুকেশ। OBC সম্প্রদায়ের বড় অংশের সমর্থন রয়েছে তাঁর দলের প্রতি। এলাকায় মুকেশ ঘরের ছেলে বলে বেশ পরিচিত।  লোকসভা নির্বাচনের আগে কেন্দ্রীয় সরকার বিরোধী জোট ইন্ডিয়া শিবিরের যোগ দেন মুকেশ । তিনি বিহারে আরজেডি এবং কংগ্রেসের সঙ্গে জোট করেছিলেন। এদিনের এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছেন আরজেডির মুখপাত্র সাফ জানিয়ে দিয়েছেন, ‘বিহারে হচ্ছেটা কী? নিত্যদিন খুনের খবর ছাড়া আর কোনও খবরই যেন নেই। বুদ্ধিহীন এক সরকার ক্ষমতায় রয়েছে।‘ তবে কারা বিহারের প্রাক্তন মন্ত্রীকে খুন করল তা এখন সামনে আসেনি। এই ঘটনা নিয়ে নীতীশ কুমারের সরকারের তীব্র সমালোচনা করেছেন বিরোধী শিবিরের একাংশ।

Tags :
BiharBIHAR POLICEINDIA AllainceMukesh SahaniVikassheel Insaan Party
Next Article