OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রাজনীতিতে ১০০% দেব বলেই অভিনয় থেকে দূরে রয়েছি: লাভলী মৈত্র

তাই রাজনীতিতে ১০০ শতাংশ দেবেন বলেই বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন লাভলী। একুশের বিধানসভা নির্বাচনে শাসকদলের তরফ থেকে সোনারপুর দক্ষিণ কেন্দ্র থেকে দাঁড়িয়ে ভোটে জিতেছিলেন লাভলী।
02:58 PM Mar 22, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: সামনেই লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই লোকসভা নির্বাচনের প্রার্থী নির্বাচন শেষও হয়ে গিয়েছে শাসক-বিরোধী দলগুলির। শুরু হয়ে গিয়েছে জোরকদমে প্রার্থীদের প্রচারপর্বও। আর মাঠে নেমেই প্রার্থীদের জবাবের বিরুদ্ধে পাল্টা জবাব নিয়ে রীতিমতো সরগরম রাজ্য রাজনীতি মহল। শাসক-বিরোধী দলগুলি কেউ কাউকে একচুলও জমি ছেড়ে দিতে নারাজ। আর মানুষের কাছাকাছি পৌঁছতে রাজনীতি মহলগুলির এখন আস্থা তারকাদের উপর। এ বার লোকসভা নির্বাচনে শাসক-বিরোধী দলগুলিতে একাধিক তারকারা প্রার্থী হয়েছেন। তবে বাদও পড়েছেন অনেকেই। যেমন, শাসক দলই বাদ দিয়েছে তাঁদের একাধিক তারকানেত্রীদের। যার মধ্যে আছে্ন, মিমি চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। টিকিট পাননি অভিনেত্রী লাভলি মৈত্রও (Lovely Maitra)। যিনি বর্তমানে সোনারপুর দক্ষিণের বিধায়ক। লোকসভা নির্বাচনের টিকিট পাননি তিনিও, তাও একটুও ক্ষোভ নেই লাভলীর। বরং বিধায়কের দায়িত্বই মনোযোগ সহকারে সামলাবেন তিনি।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনে হেরে গেলেও ৩ বছর অভিনয় ছেড়ে বাঁকুড়া আগলে পড়েছিলেন সায়ন্তিকা, খুব আশা করেছিলেন লোকসভা নির্বাচনে বাঁকুড়া কেন্দ্রে দাঁড়াবেন তিনি। কিন্তু সে গুঁড়ে বালি। তাই দলের উপর একটু অভিমান হয়েছে সায়ন্তিকার। এমন অনুভব কী লাভলীরও হচ্ছে? স্টার জলসার ‘জল নুপূর’ ধারাবাহিকের মাধ্যমে লাইমলাইটে আসেন তিনি। তাঁর অভিনয় আজও মনে রেখেছেন দর্শকরা। মাঝে স্টার জলসার গুড্ডি ধারাবাহিকেও তাঁকে দেখা গিয়েছিল। তবে তিনি এখন  পুরদমে রাজনীতিতে রয়েছেন। তৃণমূল বিধায়ক তথা নেত্রী। নতুন পরিচয় গড়তে গিয়েই কি অভিনয় ছেড়েছিলেন লাভলি?

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুললেন লাভ্লি। তাঁর সোজাসাপটা কথা, যখন যে কাজটা করেন মন দিয়ে ভালোবেসেই করেন। তাই অভিনয়ের পথে রাজনীতিকে কাঁটা বলে মনে হয়নি। এই মূহুর্তে সায়নী ঘোষের হয়ে দলের প্রচারে নেমেছেন লাভলি। এদিকে দলের হয়ে লোকসভা নির্বাচনের প্রচুর কাজ তাঁর বিধানসভায়। কয়েকদিন আগে একটা সিরিয়ালে অভিনয়ের জন্য প্রস্তাব পান তিনি। কিন্তু এই মুহূর্তে এত রাজনৈতিক কাজের চাপে অভিনয় এবং রাজনীতি একসঙ্গে ব্যালেন্স করা তার পক্ষে সম্ভব নয়। তাতে কোনও কাজই ভালভাবে হবেনা। তাই সিরিয়ালের প্রস্তাব নাকচ করে দেন তিনি। তবে সেই কারণে কোনও রিগ্রেট নেই অভিনেত্রীর। বরং মানুষের বিপদের দিনে পাশে থাকতে চান তিনি। তাই রাজনীতিতে ১০০ শতাংশ দেবেন বলেই বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন লাভলী। একুশের বিধানসভা নির্বাচনে শাসকদলের তরফ থেকে সোনারপুর দক্ষিণ কেন্দ্র থেকে দাঁড়িয়ে ভোটে জিতেছিলেন লাভলী। নিজের এলাকার জনসংযোগ থেকে উন্নয়নের কাজ, সবটাই নিজে দাঁড়িয়ে থেকে সামলান। পাশাপাশি দলের কর্মসূচিতেও নিয়মিত যোগ দেন।

Tags :
arundhuti maitra
Next Article