For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভোট মিটতেই সৃজিতের 'টেক্কা' লুকে হাজির দেব, শুরু পুজোর প্রস্তুতি

গতবছরের শেষে নিজের জন্মদিনের দিন দেব ঘোষণা করেছিলেন যে, বহুদিন পর তিনি সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন। তাঁর পরিচালনায় ‘টেক্কা’ ছবিতে অভিনয় করছেন দেব।
03:13 PM May 26, 2024 IST | Susmita
ভোট মিটতেই সৃজিতের  টেক্কা  লুকে হাজির দেব  শুরু পুজোর প্রস্তুতি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: এতদিনের প্রচার, এত বন্দোবস্ত, অবশেষে শান্তিপূর্ণভাবেই মিটল। গতকাল ছিল লোকসভা নির্বাচনের ষষ্ঠ দফার ভোট। পশ্চিমবঙ্গের ৮ টি আসনে ভোট ছিল। যার মধ্যে ছিল পশ্চিম মেদিনীপুরের ঘাটাল কেন্দ্রও। যা রাজ্যের হাইভোল্টেজ কেন্দ্রগুলির মধ্যে একটি ছিল। কারণ শাসক-বিরোধী উভয় দলেরই প্রার্থীই হলেন দাপুটে। একজন তৃণমূল প্রার্থী দেব এবং অন্যজন বিজেপি প্রার্থী হিরণ। একে অপরের অভিযোগ-পাল্টা অভিযোগের সাক্ষী ছিল রাজ্য রাজনীতি। যদিও হিরণের তুলনায় সুপারস্টার হলেন ঘাটালবাসীদের বেশি আপন। হবে নাই বা কেন, ২০১৪ থেকে ঘাটালের সাংসদ তিনি। এবার জিতলে ঘাটালে সাংসদ হিসেবে হ্যাট্রিক করবেন দেব। তাই ঘাটালের মানুষের ঘরের ছেলে তিনি।

Advertisement

অভিনয়ের ব্যস্ততা সামলেও ঘাটালের সমস্ত উন্নয়নের কাজে বরাবরই আওয়াজ তোলেন তিনি। প্রচারেও কোনও খামতি রাখেননি তিনি। তাঁর ভোট প্রচারের ছবি-ভিডিওয় এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যাই হোক, ভোটের প্রচারের জন্যে অভিনয়কে একেবারে সময়ই দিতে পারেননি তিনি। তবে এবার ভোটপর্ব শেষ, অভিনেতাও ফিরলেন নিজের মেজাজে। দিন কয়েক আগেই গুজব উঠেছিল, বাঘাযতীনের পর এবার বিদ্যাসাগরের ভূমিকায় পর্দায় আসতে চলেছেন অভিনেতা। যদিও এই গুঞ্জনে দেব বা পরিচালক কেউই শিলমোহর দেননি। তবে নায়কের রবিবারের পোস্ট ছিল ব্যতিক্রম। এবার নায়কের মেজাজে বক্স অফিসে ‘টেক্কা’ দিতে প্রস্তুত টলিউডের সুপারস্টার। গতবছরের শেষে নিজের জন্মদিনের দিন দেব ঘোষণা করেছিলেন যে, বহুদিন পর তিনি সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন। তাঁর পরিচালনায় ‘টেক্কা’ ছবিতে অভিনয় করছেন দেব। সৃজিতকে পাশে নিয়ে নিজের প্রযোজনা সংস্থার অফিস থেকে একটি ছবি পোস্ট করেছিলেন দেব। লিখছিলেন, “অবশেষে ফাইনাল… আমরা আসছি।”

Advertisement

ইতিমধ্যে ‘টেক্কা’র ফার্স্ট লুকও শেয়ার করেছিলেন সৃজিত। পোস্টারে ছিল টানটান থ্রিলারের ইঙ্গিত। দেবের পাশাপাশি লেখা ছিল, পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় ও রুক্মিণী মৈত্রর নাম, অর্থাৎ তাঁরাও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন। এবার নায়ক শেয়ার করলেন তাঁর নিজের লুক।ছবিতে একেবারে ডিগ্ল্যাম লুকে দেখা যাচ্ছে অভিনেতাকে। উশকোখুশকো চুল, চোখে তীক্ষ্ণ চাহনি আর একরাশ বিরক্তির ছাপ। উল্লেখ্য, এবার পুজোতে মুক্তি পাবে এই ছবি।

Advertisement
Tags :
Advertisement