For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

১.১৩ কোটির বিলাসবহুল গাড়ি কিনেই প্রেমিকার বাড়ি ছুটলেন সইফ-পুত্র ইব্রাহিম

ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ইব্রাহিমকে BMW X5 গাড়ি কিনেছেন, যার দাম মুম্বইতে ১.১৩ কোটি টাকা। ইব্রাহিমের বয়স এখন ২৩ বছর, যিনি শীঘ্রই অভিনয়ে আত্মপ্রকাশ করতে চলেছেন।
11:24 AM Jun 11, 2024 IST | Susmita
১ ১৩ কোটির বিলাসবহুল গাড়ি কিনেই প্রেমিকার বাড়ি ছুটলেন সইফ পুত্র ইব্রাহিম
Advertisement

নিজস্ব প্রতিনিধি: এখনও ডেবিউ সিনেমা রিলিজ করল না, তাঁর অভিনয়ের ক্ষমতাও পরখ হল না দর্শকদের। তার আগেই নতুন গাড়ি কিনে ফেললেন সইফ আলি খান পুত্র ইব্রাহিম আলি খান। এমনকী নতুন গাড়ি কিনেই ফের প্রেমিকার সঙ্গে হাতেনাতে ধরা পড়লেন ইব্রাহিম খান। এখনও বলিউড অভিনেতা হননি, কিন্তু সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিংয়ে থাকেন ইব্রাহিম। মাঝে মধ্যেই বিতর্কেও জড়ান। এই যেমন দিন কয়েক আগেই মুম্বইয়ের একটি রেস্তরাঁ তথা বার থেকে টলতে টলতে বেরোন ইব্রাহিম। আর তাঁর সেই দৃশ্য ক্যামেরায় বন্দি করার সুযোগও ছাড়েন নি পাপারিৎজিরা। ঝড়ের বেগে ভাইরাল হয়েছিল তাঁর সেই ভিডিও। যেখানে স্পষ্ট মদ্যপ অবস্থায় ধরা পড়েন ইব্রাহিম।

Advertisement

আসলে বলিউডের প্রাক্তন দম্পতি সইফ আলি খান এবং অমৃতা সিংয়ের একমাত্র পুত্র ইব্রাহিম খান। তাই তাঁর আপডেট নিয়ে তো মিডিয়ার ঝোঁক তো থাকবেই। সম্প্রতি বিলাসবহুল গাড়ি কিনলেন ইব্রাহিম আলি খান। গুজব প্রেমিকা পলক তিওয়ারির সঙ্গে তাঁর প্রেম এখন বলিউডের ওপেন সিক্রেট। কিন্তু প্রেমের বিষয়ে কখনই প্রকাশ্যে জানান নি তারকা জুটি। সোমবার ইব্রাহিমকে পলকের বাড়ির বাইরে দেখা যায়। যেখানে তিনি তাঁর নতুন কেনা গাড়ির ভেতর বসেছিলেন এবং তাঁর পাশে গুজব প্রেমিকা পলক তিওয়ারিকেও দেখা গিয়েছে। ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ইব্রাহিমকে BMW X5 গাড়ি কিনেছেন, যার দাম মুম্বইতে ১.১৩ কোটি টাকা। ইব্রাহিমের বয়স এখন ২৩ বছর, যিনি শীঘ্রই অভিনয়ে আত্মপ্রকাশ করতে চলেছেন। তবে এদিন একটুকুও বিরক্তির মেজাজে নয়, বরং হাসিমুখে পাপারাজ্জিদের ক্যামেরায় পোজ দেন। কিসি কা ভাই কিসি কি জান অভিনেত্রী এবং ইব্রাহিমকেও কালো পোশাকে দেখা যায়। ইব্রাহিম ও পলকের ডেটিংয়ের খবর কয়েক বছর ধরেই শোনা যাচ্ছে।

Advertisement

২০২২ সালের জানুয়ারীতে তাঁদেরকে দুজনে ডিনার ডেটের পরে একটি রেস্তোরাঁ থেকে বেরোতে দেখা গিয়েছিল। যদিও তারা দু'জন বরাবরই কেবল ভাল বন্ধু বলেই দাবি করেছেন। কাজের ফ্রন্টে, পলক মিউজিক ভিডিও, বিজলি বিজলি, পোস্ট দিয়ে খ্যাতি অর্জন করেছেন। এছাড়াও তিনি ২০২৩ সালে সালমান খানের কিসি কা ভাই কিসি কি জান দিয়ে বলিউডে অভিষেক করেছেন। তাকে পরবর্তীতে দেখা যাবে দ্য ভার্জিন ট্রিতে, সহ-অভিনেতা সঞ্জয় দত্ত ও মৌনি রায়। ইব্রাহিমের জন্য, সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের ছেলে শীঘ্রই কাজলের সহ-অভিনেতা সারজামিন নামের একটি চলচ্চিত্রের মাধ্যমে তার বলিউডে অভিষেক হবে। প্রকল্পের বিস্তারিত তথ্য গোপন রাখা হয়েছে।

Advertisement
Tags :
Advertisement