For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

১০ লাখ দিলেই রেলে চাকরি, টাকা নিয়ে ধাঁ, শেষে গ্রেফতার

১০ লক্ষ টাকার বিনিময়ে রেলের স্কুলে চাকরি পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে প্রতারণার ঘটনায় গ্রেফতার অভিযুক্ত নিশিকান্ত জানা।
05:37 PM Feb 04, 2024 IST | Koushik Dey Sarkar
১০ লাখ দিলেই রেলে চাকরি  টাকা নিয়ে ধাঁ  শেষে গ্রেফতার
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ১০ লক্ষ টাকা দিলে ছেলেকে রেলে চাকরি পাইয়ে দেওয়া হবে। এমন প্রস্তাব পেয়েছিলেন হুগলি জেলার(Hooghly District) ধনিয়াখালি থানার(Dhaniyakhali PS) দশঘড়া এলাকার বাসিন্দা শেখ জাকির। যে সেই প্রস্তাব দিয়েছিল তার নাম নিশিকান্ত জানা। সে জাকিরকে বলেছিল ১০ লক্ষ টাকা দিলে জাকিরের ছেলেকে সে স্কুলে ঢুকিয়ে দেবে। সেই কথায় বিশ্বাসও করেছিলেন জাকির। ধাপে ধাপে নিশিকান্তের হাতে ১০ লক্ষ টাকা তুলেও দেন। কিন্তু তারপরে পরেই এলাকা ছেড়ে গা ঢাকা দেয় নিশিকান্ত। তার জেরে ধনিয়াখালি থানায় নিশিকান্তের নামে লিখিত অভিযোগ দায়ের করেন জাকির। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ হাওড়ার(Howrah) নিশ্চিন্দপুরে(Nischindapur) অভিযান চালিয়ে সেখান থেকে নিশিকান্তকে গ্রেফতার(Arrest) করতে সক্ষম হয়েছে। এই প্রতারণার ঘটনায় নিশিকান্তের বউও জড়িত বলে অভিযোগ উঠেছে।  

Advertisement

জানা গিয়েছে, নিশিকান্তের বিরুদ্ধে প্রায় ৪ মাসে আগে ধনিয়াখালি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন জাকির। পুলিশ সেই সময় থেকেই তাকে খুঁজছিল। লিন্তু কিছুতেই তার দেখা মিলছিল না। শেষে গোপন সূত্রে খবর পেয়ে হাওড়ার গোপন ডেরা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। সূত্রে জানা গিয়েছে, নিশিকান্তের সন্ধান পেতে পুলিশ তার মোবাইল ট্র্যাক করার চেষ্টা করছিল। দিন তিনেক আগে সেই মোবাইলের সূত্র ধরেই সাফল্য আসে। জানা যায় হাওড়ার নিশ্চিন্দপুরে গা ঢাকা দিয়ে রয়েছে সে। এরপর শনিবার রাতে অভিযান চালায় পুলিশ। গ্রেফতারির পরে এদিন অর্থাৎ রবি সকালেই তাকে তোলা হয় চুঁচুড়া আদালতে। এদিন জাকির জানিয়েছেন, নিশিকান্ত তাঁর দোকানে আসত। সেই সূত্রেই ঘনিষ্ঠতা এবং জাকিরের ছেলেকে রেলে চাকরি পাইয়ে দেওয়ার কথা বলেছিল নিশিকান্ত। বেকার ছেলের ভবিষ্যতের দিকে তাকিয়ে সেই টাকা দিয়েও দেন জাকির। কিন্তু চাকরি হয়নি। নিশিকান্তও বেপাত্তা হয়ে যান।

Advertisement

Advertisement
Tags :
Advertisement