For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ম্যাচ চলাকালীন সময় ধূমপান! বিপাকে পড়লেন পাক ক্রিকেটার  

12:25 PM Mar 19, 2024 IST | Srijita Mallick
ম্যাচ চলাকালীন সময় ধূমপান  বিপাকে পড়লেন পাক ক্রিকেটার  
courtesy: Google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ চলছে পাকিস্তান সুপার লিগ (PSL)। আর সেই ম্যাচে দেখা গেল এক অন্য চিত্র। খেলা চলাকালীন ড্রেসিংরুমে বসে মনের সুখে সিগারেট টান দিতে ব্যস্ত পাক খেলোয়াড়  ইমাদ ওয়াসিম (Imad Wasim)। আর তা নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

Advertisement

রবিবার পাকিস্তানি লিগের ফাইনালে মুখোমুখি হয়েছিল ইসলামাবাদ ইউনাইটেড ও মুলতান সুলতানস। আর সেদিনের ম্যাচ শেষ হতেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে ইসলামাবাদ ড্রেসিংরুমের একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছে,  যখন সতীর্থরা ক্রিজে নেমে দলকে জেতাতে ব্যাট করছে, সেই সময়ে ড্রেসিংরুমে বসে সিগারেটে টান দিচ্ছেন ইমাদ। সকলের সামনে বসে সিগারেট খেলেও তাঁকে কেউ বাঁধা দেয়নি। সিগারেট খাওয়ার মুহূর্তের ভিডিও হু হু করে ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। তবে বলে রাখা প্রয়োজন, খেলার মাঝে সিগারেট খাওয়ার ঘটনা এই প্রথম নয়। এরআগে অস্ট্রেলিয়া শেন ওয়ার্নকে দেখা গিয়েছিল । এই ধূমপানের ঘটনাটি ঘটেছিল ২০০০ সালে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের ম্যাচে।

Advertisement

উল্লেখ্য , রবিবার ছিল  পাকিস্তানি লিগের ফাইনাল। সেই ম্যাচে ৩৫ বছরের ইমাদ ৪ ওভার নেন ৫ উইকেট।  এর আগে পিএসএলে কোনও বোলার ৫ উইকেট নিতে পারেননি।  পাক স্পিনারের দাপটেই পিএসএল জয় কার্যত নিশ্চিত করে ফেলে ইসলামাবাদ ইউনাইটড।

Advertisement
Tags :
Advertisement