For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হবু স্বামীর কোন গুনে মুগ্ধ, বিয়ের আগের দিন নিজেই ফাঁস করলেন সন্দীপ্তা

সেই আলাপ গড়িয়ে প্রেমের রূপ নিল কী ভাবে? না এই বিষয়ে কিছুই খোলসা করেননি অভিনেত্রী। তবে বিয়ের ঠিক এক দিন আগেই প্রকাশ্যে আনলেন হবু বরের একটি গুণের কথা, তা দেখেই সৌম্যর প্রেমে পড়েছেন নায়িকা।
06:02 PM Dec 06, 2023 IST | Sushmitaa
হবু স্বামীর কোন গুনে মুগ্ধ  বিয়ের আগের দিন নিজেই ফাঁস করলেন সন্দীপ্তা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টলিউডে পরপর বিয়ের সানাই! অগ্রহায়ণ মাস পড়তেই চারিদিকে সানাইয়ের সুর। ২৭ নভেম্বর আচমকাই বিয়ের খবর ঘোষণা করেন টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করে এক্কেবারে চমকে দেন অভিনেতা-পরিচালক। এরপরই খবরে আসে আগামী ১৫ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন টলিউডের আরেক পাওয়ারফুল জুটির। ওয়েব কিং সৌরভ দাস এবং দর্শনা বণিকের বিয়ে দেখার জন্যে এখন তৎপর সোশ্যাল পাড়া। এদিকে টেলিপাড়ার একাধিক অভিনেত্রীও এই বছরেই সাতপাকে ঘুরেছেন। যাদের মধ্যে একজন শ্রীপর্ণা রায়। দিন কয়েক আগেই ডাক্তার বরকে বরমালা পরান তিনি। আগামিকাল বিয়ে জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেনের।তাঁর বিয়ে নিয়েও গোটা টলি ইন্ডাস্ট্রি দারুণ এক্সাইটেড। একটি ওটিটি প্ল্যাটফর্মে কর্মরত সন্দীপ্তার হবু বর। গতবছর জুনে অভিনেত্রী তাঁর সম্পর্কের কথা প্রথম ঘোষণা করেন।

Advertisement

এর আগে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নানারকম চর্চা চলেছিল। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে আগামিকাল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সন্দীপ্তা। ইতিমধ্যেই তাঁর রূপকথার মতো বাগদানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বলেছেন, একেবারে ছিমছাম ভাবে তিনি বিয়ে করবেন। চার দিন হল বাগ্‌দান পর্ব সেরেছেন সন্দীপ্তা। টলিপাড়ার চেনা মুখ তিনি। একাধিক সিরিয়াল, ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে টলিউডে নিজের জায়গা পাকা করেছেন অভিনেত্রী। ফলে নায়িকার বিয়ে নিয়ে টলিপাড়ার অন্দরে একটু বেশিই উত্তেজনা হবে যে তা বলাই বাহুল্য। পাত্র সৌম্য মুখোপাধ্যায় ‘হইচই’ নামক ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্মী। সেই সূত্রেই তাঁদের আলাপ। সেই আলাপ গড়িয়ে প্রেমের রূপ নিল কী ভাবে? না এই বিষয়ে কিছুই খোলসা করেননি অভিনেত্রী। তবে বিয়ের ঠিক এক দিন আগেই প্রকাশ্যে আনলেন হবু বরের একটি গুণের কথা, তা দেখেই সৌম্যর প্রেমে পড়েছেন নায়িকা।

Advertisement

সেই গল্পই সকলের সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা। এক দিনেই বিয়ের যাবতীয় সব সেরে নিচ্ছেন অভিনেত্রী। বাইপাস সংলগ্ন একটি ব্যাঙ্কোয়েটে বসবে তাঁর বিয়ের আসর। কিন্তু কী ভাবে সৌম্যকে মন দিলেন নায়িকা? এই প্রসঙ্গে অভিনেত্রী জানালেন, দেখা হওয়ার অনেক মাস পরে বুঝতে পেরেছিলেন তাঁরা পরস্পরকে পছন্দ করেন। সৌম্যই প্রথম জানায় ভালবাসার কথা। দীর্ঘ দিন তাঁরা ফোনেই কথা বলেছেন। সৌম্যর সততা। মানুষটা যে ভাল সেটা ফুটে ওঠে ওর চোখে মুখে। এ ছাড়া সৌম্যর হাসিটা বেশ মিষ্টি।” তবে প্রেমের আগে প্রথম দেখা করার জন্য অনেক দিন অপেক্ষা করিয়েছিলেন তিনি হবু স্বামীকে। বাগদানের অনুষ্ঠানের দিন সৌম্য সন্দীপ্তার জন্যে গানও গেয়েছেন। বৃহস্পতিবার সাবেকি সাজে সেজে চার হাত এক হবে। ফুশিয়া বেনারসিতে সাজবেন নায়িকা।

Advertisement
Tags :
Advertisement