For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'টেক্কা'-তে হ্যান্ডসাম দেবের সঙ্গে অভিনয় করে মুগ্ধ স্বস্তিকা

দিনের ঘাটালের ভোট মিটতেই ‘টেক্কা’ লুক শেয়ার করে হইচই ফেলে দেন দেব (Dev)। বহুদিন পরে সৃজিত মুখোপাধ্যায়ের ফ্রেমে ভিন্নস্বাদের চরিত্রে হাজির হতে চলেছেন অভিনেতা।
05:19 PM May 30, 2024 IST | Susmita
 টেক্কা  তে হ্যান্ডসাম দেবের সঙ্গে অভিনয় করে মুগ্ধ স্বস্তিকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মাঝে মধ্যেই সহকর্মীদের কাজের প্রশংসায় বুঁদ হয়ে যান তারকারা। বলিউডে এমন ঘটনা অহরহ ঘটছেই। সহকর্মীদের ছবির রিভিউ দিতে নিজেরাই সোশ্যাল মিডিয়া চেঁচিয়ে ওঠেন বলিউড তারকারা। টলিউডও ব্যতিক্রম নয়। স্বস্তিকা মুখোপাধ্যায়, টলিউডের প্রথম সারির অভিনেত্র। সুপারস্টার দেবের সিনিয়রও বলা চলে, কিন্তু তাতে কি, জুনিয়রদের সঙ্গে কাজ করার লোভ তিনি কখনই ছাড়েন না। এই যেমন সম্প্রতি তিনি দেবের প্রশংসায় বুঁদ হয়ে গেলেন। কারণটা সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কা। ইতিমধ্যেই শেষ হয়েছে ছবির কাজ, চলতি বছরে পুজোতে রিলিজ হবে ছবিটি। ছবির পোস্টার, নিজের ফার্স্ট লুক ইতিমধ্যেই শেয়ার করেছেন দেব। আর দেবের সঙ্গে ছবিতে কাজ করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। আর তাঁর সঙ্গে অভিনয় করে রীতিমতো মন্ত্রমুগ্ধ স্বস্তিকা।

Advertisement

এদিন দেবের প্রশংসার ডালি নিয়ে এলেন অভিনেত্রী। এখনও ভোটের প্রচারে ব্যস্ত দেব। উশকোখুশকো চুল, চোখে তীক্ষ্ণ চাহনি, আর সেই সঙ্গে একরাশ বিরক্তি! ঘাটালে ভোট শেষ, কিন্তু এখনও গোটা কলকাতায় ভোট বাকি। তাই দলের হয়ে এখনও প্রচার চালিয়ে যাচ্ছেন অভিনেতা। এদিনের ঘাটালের ভোট মিটতেই ‘টেক্কা’ লুক শেয়ার করে হইচই ফেলে দেন দেব (Dev)। বহুদিন পরে সৃজিত মুখোপাধ্যায়ের ফ্রেমে ভিন্নস্বাদের চরিত্রে হাজির হতে চলেছেন অভিনেতা। বছরখানেক ধরেই কমার্শিয়াল ছবি থেকে বেরিয়ে ক্যামেরার সামনে অন্যভাবে ধরা দিচ্ছেন অভিনেতা। আর অভিনেতার ব্যতিক্রমী ছবিগুলিও সিনে-সমালোচকদের দ্বারা দারুণ প্রশংসিত। যেকোনও চরিত্রে আত্মস্থ করতে কোনও কসরত ছাড়েন না দেব। ইন্ডাস্ট্রিতে দু-দশক ধরে রাজত্ব করছেন তিনি। কিন্তু এতগুলো বছর বাদেও তাঁর উচ্চারণ নিয়ে ঠাট্টা-টিটকিরির অন্ত নেই। এমনকী অভিনেতার বাচনভঙ্গী নিয়েও মশকরা করেন সিনেপাড়ার ‘এলিট’ শ্রেণীর অনেকেই। তাই এখন একটু বেছেই ছবি করেন অভিনেতা।

Advertisement

এদিকে অভিনয়, রাজনীতি সবটাই একা হাতেসামলাচ্ছেন তিনি। ঘাটালে এবার জিতলে তিনি সাংসদ হিসেবে হ্যাট্রিক করবেন। তবে এতগুলো বছরে দেবের সঙ্গে কোনও কাজ করেননি স্বস্তিকা। ‘টেক্কা’ দিয়েছে সেই সুযোগ। আর ছবিতে দেবের অভিনয় দেখে মুগ্ধ স্বস্তিকা মুখোপাধ্যায়। এদিন দেবের সঙ্গে একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, তাঁর পরনে নীল সালোয়ার। ছোট চুল। মুখে হাসি। আর দেবের সঙ্গে মিষ্টিমুহূর্ত ফ্রেমবন্দি করলেন অভিনেত্রী। সুপারস্টার পরেছিলেন ধূসর রঙের টিশার্ট। নতুন লুকে নজর কাড়লেন অভিনেতাও। সেই ছবি দিয়ে অভিনেত্রী লিখলেন, “আমাদের ফেভারিট হিরো দেব। প্রচন্ড হ্যান্ডসম আর কিউট। আর যা দারুন অভিনয় করেছে, পুরো ফাটাফাটি। খুব শিগগিরিই প্রেক্ষাগৃহে আসছে ‘টেক্কা’।”

Advertisement
Tags :
Advertisement