For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তেলেঙ্গানায় বড়সড় রদবদল , কংগ্রেসে যোগ দিলেন ছয়জন বিধান পরিষদ সদস্য

10:27 AM Jul 05, 2024 IST | Srijita Mallick
তেলেঙ্গানায় বড়সড় রদবদল   কংগ্রেসে যোগ দিলেন ছয়জন বিধান পরিষদ সদস্য
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ বিধানসভা এবং লোকসভা নির্বাচনে ভরাডুবির পর ফের ভাঙন কে চন্দ্রশেখর রাওয়ের (কেসিআর) দল ‘ভারত রাষ্ট্র সমিতি’ (বিআরএস)-তে।  বৃহস্পতিবার গভীর রাতে  বিআরএসের ছয়জন বিধান পরিষদ সদস্য যোগ দিলেন কংগ্রেসে। তবে কী কারণে তাঁরা দলত্যাগ করলেন তা এখন জানা যায়নি।

Advertisement

বৃহস্পতিবার রাতে  তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী এ রেবন্ত রেড্ডি এবং কংগ্রেসের পর্যবেক্ষক দীপা দাসমুন্সীর  উপস্থিতিতে তাঁরা যোগ দিলেন কংগ্রেসে। বলা বাহুল্য, রেবন্ত রেড্ডি দু'দিনের দিল্লি সফর থেকে ফিরতেই বিধান পরিষদ সদস্যরা যোগ দিলেন কংগ্রেসে। আর এই যোগদানের ফলে ৪০ সদস্যের বিধান পরিষদে বিআরএসের সদস্য সংখ্যা ২৫ থেকে কমে  হয়ে গিয়েছে ১৯। অন্যদিকে কংগ্রেসের সদস্য সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে দশ।

Advertisement

উল্লেখ্য কে চন্দ্রশেখর রাও, যিনি সাধারণত কেসিআর নামে পরিচিত। তবে  গত কয়েক সপ্তাহে তাঁর দলের কয়েকজন সাংসদকে অন্য দলে যেতে যাচ্ছেন। এর আগে  ওয়ারাঙ্গলের বিআরএস সাংসদ পাসুনুরি দয়াকর শাসক দল কংগ্রেসে যোগ দেন। অন্যদিকে জাহিরাবাদ ও নাগারকুর্নুলের বিআরএস সাংসদ, বিবি পাটিল এবং পি রামুলু বিজেপিতে যোগ দিয়েছেন। তেলেঙ্গানায় সম্প্রতি অনুষ্ঠিত বিধানসভা নির্বাচনে পরাজয়ের পর থেকেই  বিআরএস ছাড়া শুরু করেছে সদস্যরা। দলত্যাগ ইস্যুতে কংগ্রেসের বিরুদ্ধে ভণ্ডামি করার অভিযোগ তুলেছে তারা। তবুও কংগ্রেসে যোগ দিচ্ছেন বিআরএস বহু নেতারা।

Advertisement
Tags :
Advertisement