For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ছেলে-বৌয়ের বেডরুমে আড়ি শাশুড়ির, নিন্দার মুখে 'নিম ফুলের মধু'

সম্প্রতি ধারাবাহিকের একটি দৃশ্য নিয়ে রীতিমতো শোরগোল নেটপাড়ায়। যেখানে দেখা যাচ্ছে, হিরো-হিরোইন পর্ণা-সৃজন বেডরুমে নিবিড় প্রেমে আবৃত।
12:30 PM Jan 14, 2024 IST | Sushmitaa
ছেলে বৌয়ের বেডরুমে আড়ি শাশুড়ির  নিন্দার মুখে  নিম ফুলের মধু
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে সিরিয়ালপ্রেমী বাঙালিরা প্রতি মুহূর্তে সিরিয়ালের নানা আপডেট জানতে নজরদারি রাখছেন সোশ্যাল মিডিয়ার উপর। সেখানে নিত্যদিন সিরিয়ালের শুটিং দৃশ্য, তারকাদের অবসরযাপন, লাইভ ভিডিও, রিল ভিডিও, সবসময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আর তা এক্কেবারে চেটেপুটে উপভোগ করেন দর্শকবৃন্দ। এছাড়াও সিরিয়ালের কাহিনী হোক বা সংলাপ, একটু বিতর্কিত হলেই তা নিয়ে নেটপাড়ায় শুরু হয়ে যায় চরম হাসাহাসি। যেমন জি বাংলার 'নিম ফুলের মধু', বর্তমানে TRP-তে তার আসন ভারী। পর্ণা-সৃজনের জমকালো কাহিনীতে মজে দর্শক। বিশেষ করে ছেলেকে বউয়ের সঙ্গে ভালোবাসায় মুড়তে দেখে তেলেবেগুনে জ্বলে উঠছে শাশুড়ি, আর সেটা দেখেই দর্শকরা জমিয়ে মজা নিচ্ছে।

Advertisement

চলতি সপ্তাহের টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’। তাই ধারাবাহিককে নানা টুইস্টে মুড়ছে নির্মাতারা। সেই কারণেই চর্চায় আছে ছোটপর্দার এই ধারাবাহিক। নতুন নতুন চমক আনতে গিয়ে মাঝে মধ্যেই বেফাঁস দৃশ্য মেগাকে ট্রোলিংয়ের দরজায় নিয়ে আসছে। সম্প্রতি ধারাবাহিকের একটি দৃশ্য নিয়ে রীতিমতো শোরগোল নেটপাড়ায়। যেখানে দেখা যাচ্ছে, হিরো-হিরোইন পর্ণা-সৃজন বেডরুমে নিবিড় প্রেমে আবৃত। ভালোবাসার কথা চলছে তাঁদের মধ্যে। দৃশ্যে স্ত্রীকে সৃজন বলছে, “আজ সারারাত তোমাকে আমি ঘুমোতে দেব না।” এরপর পর্ণার মজার উত্তর, “তাই বুঝি! কাল সকালে যখন মা বাবুর চোখের তলায় কালি দেখে প্রশ্ন করবে, তখন কি হবে?”

Advertisement

তখন সৃজন বলে ওঠে, “বলব, কাল রাতে পর্ণা আমাকে ঘুমোতে দেয়নি।” আর ছেলে-বউমার এই দুষ্টু-মিষ্টি কথোপকথন দরজার বাইরে আড়ি পেতে শুনে নেয় পর্ণার শাশুড়ি কৃষ্ণা। তখনই সে মনে মনে আবেগে ভেসে বলতে থাকেন, ‘বাবুকে শেষপর্যন্ত আমার থেকে পুরোপুরি কেড়েই ছাড়ল পর্ণা!’ আর এমন দৃশ্য নিয়েই নেটপাড়া চটে বম্ব। তাঁদের কাছে দৃশ্যটি অত্যন্ত নিম্নমানের ‘কুরুচিকর’ লেগেছে। কেউ কেউ শাশুড়ির নিন্দে করে বলেছেন, ““বিনা পয়সার সিকিউরিটি গার্ড, এমন শাশুড়ি পেলে আর বাচ্চার মুখ দেখা লাগবে না।" তবে যাই বলুন না কেন, বাস্তবে কৃষ্ণার চরিত্রে অর্জিতার অভিনয়ে মুগ্ধ দর্শক।

Advertisement
Tags :
Advertisement