OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সল্টলেকে মোট ২২ জায়গায় আয়কর দফতরের তল্লাশি

09:46 PM Oct 30, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: কর ফাঁকি দেওয়ার অভিযোগে সল্টলেকে এক আশ্রম সহ মোট ২২টি জায়গায় তল্লাশি অভিযানে নামে আয়কর দপ্তরের আধিকারিকরা। এর মধ্যে সল্টলেকে একটি আশ্রম সহ ৬'টি ব্যবসায়ীর বাড়িতে হানা দেয় আয়কর দফতর(Income Tax Department)।সোমবার ভোর রাত থেকে চলছে এই তল্লাশি অভিযান। দিনভর চলে এই অভিযান ।কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সাথে নিয়ে আয়কর দপ্তরের ১০ জনেরও বেশি আধিকারিক শামিল রয়েছেন এই আয়কর হানায়।

নির্ভরযোগ্য সূত্রে জানা গিয়েছে সল্টলেকে(Saltlake) একাধিক ব্যবসায়ী বাড়ির পাশাপাশি ঝাড়খণ্ডের এক ব্যবসায়ী এবং তার আশ্রমে ও একাধিক বাড়িতে এই তল্লাশি অভিযান চলছে। অষ্টমীর আড়ালে ওই ঝাড়খণ্ডের ব্যবসায়ী আয়কর ফাঁকি দিত বলে অভিযোগ। একাধিক দলে ভাগ হয়ে আয়কর বিভাগ এই তল্লাশি চালাচ্ছে। তবে এই তল্লাশির সময় কাউকে সেখানে ঢুকতে ও বেরোতে দেওয়া হয়নি। বাড়ির কেয়ারটেকারদের(Caretaker) গেটের বাইরে অন্যত্র যেতে দেওয়া হয় নি।

ম্যারাথন এই তল্লাশি অভিযানে আয়কর ফাঁকি দিয়ে এই ব্যবসায়ীরা কি কি কারবার চালাত এবং আশ্রমের আড়ালে কি কি হত তা জানতে নথিপত্র খতিয়ে দেখছেন আয়কর দফতরের আধিকারিকরা। এই তল্লাশি অভিযান চালানোর সময় স্থানীয় পুলিশের কোন সাহায্য নেয়নি আয়কর দপ্তর। এদিন ঘটনাস্থলে গিয়ে দেখা যায় প্রতিটি বাড়ির সামনে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা(Central Force) মোতায়েন রয়েছেন। তল্লাশি প্রসঙ্গে তারা কোন মন্তব্য করেন নি। আয়কর দপ্তরের অফিসারদের পাশাপাশি একাধিক বাড়িতে পায়ে হেঁটে যাতায়াত করতে দেখা গিয়েছে।

Tags :
Income tax raidIncome Tax Raid Going On At 22 Places
Next Article