OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

যশস্বীর ওপর ভর করে টেস্ট ভিত মজবুত ভারতের

05:28 PM Feb 02, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : বিশাখাপত্তনম টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে শতরান করলেন যশস্বী জয়সওয়াল। যশস্বীর শতরানের ওপর ভর করেই তিনশোর রানের গণ্ডি টপকাল ভারত। শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে একের পর এক উইকেটের পতন হলেও অপরাজিতই রইলেন যশস্বী।

এদিন দিনের শুরুতে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় ভারত। শুরুটা ভালোই করেছিল রোহিত শর্মা ও যশস্বী জয়সওয়ালের জুটি। তবে ৪০ রানের মাথায় অধিনায়ক রোহিত শর্মার উইকেট পড়ে যায়। এরপর ব্যাট করতে নামেন শুভমন গিল। ৪৬ বলে ৩৪ রান করে অ্যান্ডারসনের বলে আউট হয়ে যান গিল। এরপর শ্রেয়স আয়ারও বেশিক্ষণ ক্রিজে টেকেননি। ৫৯ বলে ২৭ রান করেন শ্রেয়স। অন্যদিকে যশস্বী জয়সওয়াল কিন্তু শতসিদ্ধ ভঙ্গিমাতেই ব্যাট করেন। শ্রেয়সের সঙ্গে জুটি থাকাকালীনই ৮৫ বলে ৫০ রান করেন যশস্বী। শ্রেয়স আউট হয়ে যাওয়ার পর মাঠে নামেন রজত পাতিদার। রজত ৭২ বলে ৩২ রান করে আউট হয়ে যান।

এরপর রজত পাতিদারের পর যশস্বী জয়সওয়ালের সঙ্গে জুটি বাঁধেন অক্ষয় প্যাটেল ও শ্রীকর ভারত। অক্ষয় প্যাটেল ৫১ বলে ২৭ রান করেন। পাশাপাশি শ্রীকর ভারত ২৩ বলে ১৭ রান করেন। এদিন সারাদিনে ষশস্বীকে আউট করা যায়নি। যশস্বী ২৫৭ বলে ১৭৯ রানে অপরাজিত থাকেন। শেষ পর্যন্ত প্রথম দিনের শেষে ৬ উইকেট হারিয়ে ৩৩৬ রান করেন ভারত।

Tags :
EnglandindiaTest MatchYashaswi Jaiswal
Next Article