OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ইনিংসের শুরুতেই হোঁচট ভারতের, আউট রোহিত শর্মা

11:55 AM Feb 24, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : ইংল্যান্ডের ৩৫৩ রানের জবাবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খেল ভারত। আউট হয়ে গেলেন অধিনায়ক রোহিত শর্মা। প্রথম সেশনের শেষে ভারতের স্কোর এক উইকেটে ৩৪ রান। ক্রিজে রয়েছেন যশস্বী জয়সওয়াল ও শুভমন গিল।

শুক্রবার ৩০২ সালে শেষ করেছিল ইংল্যান্ড। এদিন আরও ৫১ রান যোগ করেন জো রুটরা। ইংল্যান্ডের টেল এন্ডারদের প্র্যাভিলিয়ানে ফেরত পাঠানোর পিছনে বড় ভূমিকা পালন করেন রবীন্দ্র জাদেজা। এদিন খেলতে নেমে দ্রুত রান তোলার চেষ্টা করছিলেন ওলি রবিনসন। কিন্তু রবিনসনকে সাজঘরে ফেরত পাঠান রবীন্দ্র জাদেজা। এরপরে শোয়েব বসির ও জেমস অ্যান্ডারসনরা অবশ্য কোনও রানই করতে পারেনি। শূন্য রানেই এরা দুজনে আউট হয়ে যান। শেষ পর্যন্ত ৩৫৩ রানে শেষ হয়ে যায় ইংল্যান্ডের প্রথম ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খেতে হয় ভারতকে। ব্যক্তিগত দুই রানের মাথায় অ্যান্ডারসনের বলে আউট হয়ে যান ভারত অধিনায়ক রোহিত শর্মা। ক্রিজে ২৭ রান করে অপরাজিত রয়েছেন যশস্বী জয়সওয়াল। যশস্বীর সঙ্গে রয়েছেন শুভমন গিল। শুভমন চার রান করে অপরাজিত রয়েছেন। বিশাখাপত্তনম ও রাজকোটে দ্বিশতরান করে সকলকে চমকে দিয়েছিলেন যশস্বী। এবারেও কী একই ধারা অব্যাহত রাখবেন এই তরুণ খেলোয়াড়, এখন সেটাই দেখার।

Tags :
cricketindiaRohit sharma
Next Article