For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বৃহস্পতিবার ইংল্যান্ডের মুখোমুখি ভারত, বদলা নেওয়ার সুযোগ

12:40 PM Jun 27, 2024 IST | Mainak Das
বৃহস্পতিবার ইংল্যান্ডের মুখোমুখি ভারত  বদলা নেওয়ার সুযোগ
Advertisement

নিজস্ব প্রতিনিধি : বৃহস্পতিবার টি ২০ বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে নামছে ভারত। দুবছর আগে ইংল্যান্ডের কাছে হেরেই বিদায় নিতে হয়েছিল রোহিত শর্মাকে। এবারে কী সেই পরাজয়ের বদলা নিতে পারবে ভারত, এখন সেটাই দেখার।

Advertisement

এবারের টি ২০ বিশ্বকাপে ভারতীয় দল এখনও পর্যন্ত একটি ম্যাচেও হারেনি। ভারতীয় দলের কাছে তিনটি চিন্তার কারণ রয়েছে। একটি হল বিরাট কোহলির ফর্ম। সুপার এইটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শূন্য রানে আউট হয়ে গিয়েছে। এই বিশ্বকাপে কোনও ম্যাচে রান করতে পারছেন না বিরাট। ইংল্যান্ডের বিরুদ্ধে কী ফর্মে ফিরবে বিরাট, তা এখন দেখার। পাশাপাশি এই বিশ্বকাপের প্রতিটি ম্যাচে দুই ওপেনার ফিল সল্ট ও জস বাটলাররা দুরন্ত ফর্মে রয়েছে। দুজনকেই আক্রমণাত্মক ভঙ্গিতে ব্যাট করতে দেখা গিয়েছে। মনে করা হচ্ছে. এদিন ভারতের বিরুদ্ধে ম্যাচেও তাঁদের একই ফর্মে পাওয়া যাবে। ভারতীয় বোলাররা কী এই ওপেনিং জুটিকে ভাঙতে পারবে এখন সেদিকেই নজর থাকবে ওয়াকিবহাল মহলের।

Advertisement

এদিনের ম্যাচের সময়ে বৃষ্টি হওয়ার সম্ভাবনা বেশি রয়েছে। বৃষ্টিতে যদি ম্যাচ ভেস্তে যায়, তাহলে ভারতের লাভ হবে। গ্রুপ শীর্ষে থাকার সুবাদে ভারতের ফাইনালে যাওয়ার সুযোগ রয়েছে।

Advertisement
Tags :
Advertisement