OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

টি-টোয়েন্টি সিরিজের মাঝপথেই দেশে ফিরছেন ছয় বিশ্বকাপার

02:08 PM Nov 28, 2023 IST | Ayantika Saha
Curtesy: Google

নিজস্ব প্রতিনিধি: গুয়াহাটিতে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে ভারত থেকে দেশে ফিরে এসছিলেন স্টিভ স্মিথ ও অ্যাডাম জাম্পা। সিরিজের তিনটি ম্যাচ এখনও বাকি। এছাড়াও আরও চার জন খেলোয়াড় বুধবার দেশে ফিরবেন। গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, জশ ইংলিস ও শন অ্যাবটের মতো ক্রিকেটাররা তৃতীয় টি-টোয়েন্টি শেষে দেশে ফিরবেন। থেকে যাচ্ছেন শুধু বিশ্বকাপ ফাইনালে শতরান করা ট্র্যাভিস হেড। নতুন করে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

গুয়াহাটিতে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে উইকেটরক্ষক-ব্যাটসম্যান জশ ফিলিপ এবং বিগ হিটার বেন ম্যাকডারমটকে দলে নেওয়ার কথা ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।

তৃতীয় টি-টোয়েন্টির জন্য অস্ট্রেলিয়া দলে থাকছেন, ম্যাথু ওয়েড (অধিনায়ক), জেসন বেহরেনডর্ফ, টিম ডেভিড, বেন দ্বারশুইস, নাথান এলিস, ক্রিস গ্রিন, অ্যারন হার্ডি, ট্রাভিস হেড, বেন ম্যাকডারমট, জশ ফিলিপ, তানভীর সাঙ্গা, ম্যাট শর্ট, কেন রিচার্ডসন। গুয়াহাটিতে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে উইকেটরক্ষক-ব্যাটসম্যান জশ ফিলিপ এবং ব্যাটার বেন ম্যাকডারমট দলে নেওয়ার কথা ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। চতুর্থ ম্যাচের আগে রায়পুরে দলে যোগ দেবেন নিউ সাউথ ওয়েলসের বেন ডোয়ার্শুইস এবং স্পিনার ক্রিস গ্রিন।

ভারতের টি-টোয়েন্টি দলে থাকছেন, সূর্যকুমার যাদব (অধিনায়ক), ঋতুরাজ গায়কওয়াড় ( সহ-অধিনায়ক), ইশান কিষাণ, যশস্বী জয়সওয়াল, তিলক ভার্মা, রিঙ্কু সিং, জিতেশ শর্মা ( উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, শিবম দুবে, রবি বিষ্ণোই, অর্শদীপ সিং, প্রসিদ্ধ কৃষ্ণা, আভেশ খান, মুকেশ কুমার, শ্রেয়াস আইয়ার (শেষ দুটি ম্যাচ)।

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দলে থাকছেন, ম্যাথু ওয়েড (অধিনায়ক), অ্যারন হার্ডি, জেসন বেহরেনডর্ফ, শন অ্যাবট , টিম ডেভিড, বেন দ্বারশুইস, নাথান এলিস, ক্রিস গ্রিন, ট্রাভিস হেড, জশ ইংলিস, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, জশ ফিলিপ, তানভীর সাঙ্গা, ম্যাট শর্ট।

Tags :
Australian CricketercricketGuahatiIndian cricket teamT-20 Cricket
Next Article