OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নিউইয়র্কে ভয়াবহ  অগ্নিকাণ্ড,  প্রাণ হারালেন ভারতীয় সাংবাদিক  

11:36 AM Feb 25, 2024 IST | Srijita Mallick

আন্তর্জাতিক ডেস্কঃ  নিউইয়র্কের ম্যানহাটনের একটি আবাসনে ভয়াবহ অগ্নিকাণ্ড। এই ঘটনায় ২৭ বছর বয়সী এক ভারতীয় নাগরিক মর্মান্তিকভাবে প্রাণ হারিয়েছেন। জানা গিয়েছে, নিহত ওই যুবকের নাম  ফাজিল খান। তিনি নিউইয়র্ক ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের সঙ্গে দীর্ঘদিন ধরে যুক্ত ছিলেন।

নিউ ইয়র্কের ভারতীয় কনস্যুলেট জেনারেল ফাজিলের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন,  ‘তাঁর মরদেহ ভারতে ফিরিয়ে আনতে আমরা সবরকম সাহায্য অব্যাহত রেখেছি। ফাজিলের মৃত্যুতে আমি খুবই দুঃখিত।‘কনস্যুলেট জানিয়েছে, তারা ফাজিল খানের পরিবার ও বন্ধুদের সঙ্গে যোগাযোগ  রাখা হচ্ছে।‘

অন্যদিকে মৃত্যুর পরেই ফাজিলের সঙ্গে কর্মরত এক সহকর্মী জানান,  "তাঁর মত একজন  ভাল সাংবাদিককে  হারিয়ে আমরা খুবই দুঃখিত। তার পরিবারের প্রতি আমাদের সমবেদনা। “জানা গিয়েছে, ফাজিল কলম্বিয়া জার্নালিজম স্কুলের প্রাক্তন ছাত্র ছিলেন। বর্তমানে তিনি ম্যানহাটনের একটি আবাসনে থাকতেন।

 দমকলকর্মীরা জানিয়েছেন,  নিউইয়র্কের ম্যানহাটনের একটি আবাসনের তৃতীয় তলায় প্রথম আগুন লাগে। খবর পেয়ে  কয়েক মিনিটের মধ্যে দমকলকর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার সময় ভবনের পঞ্চম তলায় আটকা পড়েন বেশ কয়েকজন বাসিন্দা। তবে দমকলবাহিনীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এলেও প্রাণে বাঁচান গেল না ভারতীয় যুবককে। তবে কি করে এই আগুন লাগল তা এখন পর্যন্ত জানা যায়নি।

Tags :
Death.Fireindian journalistNew York
Next Article