For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

টি ২০ বিশ্বকাপে ইরফানের পছন্দের তালিকায় নেই সঞ্জু, রাহুল, শ্রেয়স

11:56 AM Apr 24, 2024 IST | Mainak Das
টি ২০ বিশ্বকাপে ইরফানের পছন্দের তালিকায় নেই সঞ্জু  রাহুল  শ্রেয়স
Advertisement

নিজস্ব প্রতিনিধি : কিছুদিনের মধ্যে আসন্ন টি ২০ বিশ্বকাপের জন্য ভারতের ১৫ সদস্যের টিম ঘোষণা করতে চলেছে বিসিসিআই। তার আগে বিশেষজ্ঞরা তাঁদের পছন্দের ১৫ সদস্যের দলের কথা ঘোষণা করেছে। এদের মধ্যে প্রাক্তন ভারতীয় দলের সদস্য ইরফান পাঠানও তাঁর পছন্দের ১৫ জন ক্রিকেটারকে বেছে নিয়েছেন। তবে এই ১৫ জনের মধ্যে অবশ্য সঞ্জু স্যামসন, কে এল রাহুল বা শ্রেয়স আইয়ারের নাম নেই।

Advertisement

ইরফান পাঠানের মতে, ১৫ জনের এই দলে ওপেনার হিসাবে রোহিত শর্মা, বিরাট কোহলি ও যশস্বী জয়সওয়ালকে বেছে নেওয়া উচিত। সেক্ষেত্রে ওপেনিং স্লটে বিকল্প হিসাবে যশস্বী জয়সওয়ালের নাম প্রস্তাব করেছেন তিনি। পাশাপাশি মিডল অর্ডারে সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, রিঙ্কু সিং, শিবম দুবেকে নেওয়ার পক্ষপাতী ইরফান। সেক্ষেত্রে সঞ্জু স্যামসন, কে এল রাহুল ও শ্রেয়স আইয়ারকে তিনি দলে জায়গা দেননি। সেক্ষেত্রে উইকেট কিপার হিসাবে শুধুমাত্র ঋষভ পন্থের নামই উঠে এসেছে ইরফান পাঠানের পছন্দের তালিকায়।

Advertisement

পেসার হিসাবে ক্রিকেট দুনিয়ায় বিশ্ব জুড়ে পরিচিতি লাভ করেছিলেন ইরফান পাঠান। আসন্ন টি ২০ বিশ্বকাপের জন্য ভারতের প্রথম একাদশে ইরফান অবশ্য তিন পেসারের নাম প্রস্তাব করেছে। সেই তিন জন পেসার হলেন জসপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ ও অর্শদীপ সিং। পাশাপাশি অলরাউন্ডার স্পিনার হিসাবে রবীন্দ্র জাদেজা ও স্পিনার হিসাবে যুজবেন্দ্র চাহাল ও কুলদীপ যাদবকে রাখার পক্ষপাতী ভারতীয় দলের এই প্রাক্তন সদস্য।

Advertisement
Tags :
Advertisement