For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ফের শিরোনামে ইন্ডিগো,এবার বিমানের খাবারের জায়গায় ঘুরছে আরশোলা

12:45 PM Feb 25, 2024 IST | Srijita Mallick
ফের শিরোনামে ইন্ডিগো এবার বিমানের খাবারের জায়গায় ঘুরছে আরশোলা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ ফের বিতর্কে ইন্ডিগো। এবার  বিমানের মধ্যে খাবারের জায়গায় ঘুরে বেরাচ্ছে আরশোলা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন এক যাত্রী। আর সেই ভিডিও দেখেই একজন ব্যবহারকারী লিখেছেন,’ বিমানের খাবারের জায়গায় ঘুরছে আরশোলা। যা সত্যি ভয়ঙ্কর। বিশ্বের অন্যতম সেরা বিমানে কি করে এমন ঘটনা ঘটল?” বর্তমানে সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

এই ঘটনার পর ইন্ডিগোর তরফে জানান হয়েছে,’ এই ঘটনার জন্য আমরা দুঃখিত। আমরা বিমানের খাবার দাবার খুবই যত্ন সহকারে রাখি।তবে এই ঘটনার পর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে আমরা তাৎক্ষণিকভাবে পুরো জায়গাটি পরিষ্কার করেছি।‘ তবে এটি প্রথম নয় এরআগে ইন্ডিগো বিমানে এমন ঘটনার সম্মুখীন হয়েছে যাত্রীরা।

Advertisement

গত ১৪ই ফেব্রুয়ারি ইন্ডিগোর এক যাত্রী দাবি  করেন বিমান সংস্থার পরিবেশন করা একটি স্যান্ডউইচের মধ্যে স্ক্রু  পাওয়া গেছে। তিনি সেই স্ক্রুর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সেই যাত্রী। আর তারপর সমালচনার মুখে পড়ে ইন্ডিগো। অন্যদিকে বিমানে পরিবেশন করা একটি স্যান্ডউইচে কৃমি পাওয়া যাওয়া। ঘটনাটি ঘটেছে ২৯ ডিসেম্বর দিল্লি থেকে মুম্বইগামী ফ্লাইট ৬ই ৬১০৭-এ। ওই যাত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করার পর ক্ষমা চেয়েছে বিমান সংস্থাটি।  তবে বারবার এই ঘটনার জেরে যাত্রী সুরক্ষা নিয়ে উঠছে প্রশ্ন।   

Advertisement
Tags :
Advertisement