OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সাতসকালে ইডি দফতরে হর্ষ নেওটিয়ার, কোন মামলায় তলব শিল্পপতিকে ?

10:29 AM Apr 09, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ এবার ইডির নজরে শিল্পপতি  হর্ষ নেওটিয়া। মঙ্গলবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসে গিয়ে হাজিরা দিলেন শিল্পপতি। তবে তাকে কি কারণে তলব করা হয়েছে তা এখন জানা যায়নি। আর তা নিয়েই বাড়ছে রাজনৈতিক জল্পনা।

মঙ্গলবার সকালে শিল্পপতির গাড়ি এসে থামে সিজিও কমপ্রেক্সে। তারপর তাকে জিজ্ঞাসা করা হয়,’আপনাকে কি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তলব করেছে’  সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন,’হ্যাঁ।‘ তখন শিল্পপতিকে প্রশ্ন করা হয়,’কোন মামলায়?’ তা শুনে উনি বলেন,’বেড়িয়ে এসে জানাব।‘ তবে এই প্রথম নয়,এরআগে ২০১৫ সালে ইডির দফতরে হাজির হয়েছিলেন শিল্পপতি। তবে সেই সময় তাঁকে সারদা কাণ্ডের জন্য তলব করা হয়।

উল্লেখ্য, বর্তমানে রাজ্যের একাধিক মামলার তদন্ত করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। শিক্ষক নিয়োগ থেকে শুরু করে কয়লা পাচার কাণ্ডে সবকিছুতেই তদন্তে ইডি বা সিবিআই। আর এই  দুর্নীতির টাকা যে নানা মাধ্যমে সাদা করা হয়েছে তাও  দাবি করেছে কেন্দ্রীয় সংস্থা। এই আবহে হর্ষ নেওটিয়াকে তলব করল ইডি। অন্যদিকে তিনি হলেন  অম্বুজা নেওটিয়া গ্রুপের কর্ণধার । মূলত সিমেন্টের সঙ্গে যুক্ত তাঁর কোম্পানি।  শিল্পমহলে বেশ জনপ্রিয় একজন ব্যক্তি হলেন হর্ষ নেওটিয়া ।  

Tags :
ED officeEnforcemenet DirectorateHarsh Neotia
Next Article