For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'এখন ইনস্ট্যান্ট দলবদল হওয়া কোনও ব্যাপারই নয়', রাজনীতি নিয়ে বিস্ফোরক পরমব্রত

খন তাঁর সতীর্থরাও অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে সক্রিয়। তবে রাজনীতি করা তাঁর কোনও বন্ধুর সঙ্গে যদি মতের অমিল হয়, তাহলে তাঁর সঙ্গে তিনি বন্ধুত্ব রাখবেন কিনা তা ভাবার বিষয়
12:11 PM Mar 09, 2024 IST | Sushmitaa
 এখন ইনস্ট্যান্ট দলবদল হওয়া কোনও ব্যাপারই নয়   রাজনীতি নিয়ে বিস্ফোরক পরমব্রত
Advertisement

নিজস্ব প্রতিনিধি: লোকসভা নির্বাচনের দিনক্ষণ যতো এগিয়ে আসছে, ততই বাংলার তারকা মহলে গুঞ্জন বাড়ছে। শুধু বাংলা নয়, গোটা দেশের তারকা দের নিয়ে উদগ্রীব দর্শক। কারণ সবার পাখির চোখ এখন একটাই, লোকসভা নির্বাচনের টিকিট পেলেন কোন কোন তারকা। ইতিমধ্যেই বিজেপির হয়ে টিকিট পেয়েছেন হেমা মালিনী, টিকিট পেতে পারেন অরুণ গোভিল। এছাড়াও গতকাল রাজ্যসভার মনোনয়ন পেয়েছেন প্রখ্যাত লেখিকা সুধা মূর্তি। বাংলার বিজেপিতে তারকা প্রার্থী হয়েছেন হিরণ চট্টোপাধ্যায়। তৃণমূলের হয়ে লড়তে পারেন দেব, মিমিরা। যদিও তাঁরা লোকসভার নির্বাচনে দাঁড়াবেন কিনা, এখনও পাকা খবর মেলেনি। আবার রচনা বন্দোপাধ্যায়েরও তৃণমূলে হয়ে কোনও কেন্দ্রে দাঁড়ানোর জল্পনা রয়েছে। সুতরাং এখন সবারই পাখির চোখ যে, সেলিব্রিটি মহলের কোন কোন তারকা এবার লোকসভা নির্বাচনে দাঁড়াবেন? কিন্তু টলিউডের একাধিক তারকা রাজনীতিতে তাঁদের কেরিয়ার বানালেও সেই প্রলোভন থেকে একপ্রকার দূরেই রয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

Advertisement

তিনি আদতে রাজনীতি বিষয়গুলিকে কীভাবে দেখেন? অভিনেতার কথায়, রাজনীতিতে তাঁর কোনও আগ্রহ নেই। দেশের রাজনীতিতে এখন বিরক্তি পরিস্থিতি। কারণ এই মুহূর্তে ডান, বাম বা মধ্য, কেউই কোনও চিন্তাভাবনা করে রাজনীতি করেন না। দলবদলের মতো মানুষও বদলে যাচ্ছে। তবে তাঁর দেখা ছোটবেলায় মানুষের দলবদলের থেকে বর্তমানে দলবলের বিষয়টা আকাশ-পাতাল তফাত। এখন বিষয়টা ইনস্ট্যান্ট নুডলস্‌-এর মতো হয়ে গিয়েছে! ইনস্ট্যান্ট দলবদল। দেশের রাজনীতি একটা বড় সার্কাস। রাজনীতিকরা নিজেরাও চান, যাতে তরুণরা তাঁদের দেখে বিরক্তি হয়। আর তারা রাজনীতি থেকে দূরে সরে যাক।
তবে তিনি রাজনীতি করেন না বলে রাজনীতি বোঝেন না, তা একেবারেই নয়!

Advertisement

এখন তাঁর সতীর্থরাও অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে সক্রিয়। তবে রাজনীতি করা তাঁর কোনও বন্ধুর সঙ্গে যদি মতের অমিল হয়, তাহলে তাঁর সঙ্গে তিনি বন্ধুত্ব রাখবেন কিনা তা ভাবার বিষয়! একবার ভোটের আগে তাঁর কাছে রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব এসেছিল, কিন্তু তিনি সপাটে না করে দেন।

Advertisement
Tags :
Advertisement