For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পুলিশি তদন্তে পর্দা ফাঁস আন্তঃরাজ্য গাড়ি পাচার চক্রের, গ্রেফতার ৪

অ্যাপ ক্যাব চুরি করার ঘটনায় সাফল্য পেল বাঁকুড়া জেলার শালতোড়া থানার পুলিশ। চুরি যাওয়া গাড়ি উদ্ধারের পাশাপাশি গ্রেফতার হয়েছে ৪জন।
05:33 PM Jul 06, 2024 IST | Koushik Dey Sarkar
পুলিশি তদন্তে পর্দা ফাঁস আন্তঃরাজ্য গাড়ি পাচার চক্রের  গ্রেফতার ৪
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: নিখুঁত পরিকল্পনা করে এ রাজ্যে(Bengal) চলচ্ছিল গাড়ি চুরির পালা। যদিও শেষ রক্ষা হল না। চোরদের পড়তে হল পুলিশের জালে। আর তার জেরেই ফাঁস হল আন্তঃরাজ্য গাড়ি পাচার চক্রের(Inter-State Car Smuggling Ring)। গোটা ঘটনায় বিহার(Bihar) ও ঝাড়খণ্ড(Jharkhand) থেকে বাঁকুড়া জেলা পুলিশের(Bankura District Police) হাতে গ্রেফতার হয়েছে ৪জন প্রতারক। তবে মূল মাথা এখনও অধরা বলেই দাবি খোদ পুলিশের। তাই এখনই তদন্ত গুটিয়ে নেওয়া হচ্ছে না। বরঞ্চ তা বজায় থাকছে, অন্তত যতদিন না মূল মাথার সন্ধান মেলে। তবে পুলিশের অনুমান, এই চক্রে আরও অনেকেই জড়িয়ে আছে। সেই সব দোষীদের চিহ্নিত করতে তদন্ত চালিয়ে যাবে পুলিশ।  

Advertisement

গত ১৭ মার্চ কলকাতার গিরিশ পার্ক এলাকা থেকে পুরুলিয়ার ঝালদা যাওয়ার নাম করে একটি নামী সংস্থার ক্যাব বুক করে তিন যুবক। ক্যাব নিয়ে সম্রাট মিশ্র নামের এক ক্যাব চালক হাজির হলে তিন যুবক তাঁর গাড়িতে চড়ে ঝালদার উদ্দেশ্যে রওনা দেয়। অভিযোগ গাড়ি নিয়ে বাঁকুড়ার শালতোড়া থানার বিহারীনাথের ওপর দিয়ে যাওয়ার সময় আচমকাই গাড়ির ওই ৩ যাত্রী ক্যব চালককে ছুরি দেখিয়ে ২টি মোবাইল ও নগদ টাকা সহ ক্যাব চালকের সর্বস্ব লুঠ করে নেয়। এরপর ক্যাব চালকের হাত পা বেঁধে গাড়ি নিয়ে চম্পট দেয়। পরের দিন ওই ক্যাব চালক শালতোড়া থানার(Shaltora PS) দ্বারস্থ হয়ে অভিযোগ দায়ের করেন। এরপরই ঘটনার তদন্তে নামে পুলিশ। বিভিন্ন সূত্র কাজে লাগিয়ে ঝাড়খন্ডের গিরিডি থেকে সঞ্জিত কুমার রবিদাসকে গ্রেফতার করে পুলিশ। এই সঞ্জিতের ফোন নম্বর থেকেই ওই অ্যাপ ক্যাব বুক করা হয়েছিল।

Advertisement

সঞ্জিতকে জিজ্ঞাসাবাদ করে সন্ধান মেলে গাড়ি চুরি চক্রের অপর দুই পান্ডার। তারা হল বিহারের বাঁকা জেলার বাসিন্দা  বিকাশ কুমার ও বিজয় কুমার। এই ২জনই গাড়ি চুরির দিন ওই ক্যাবে ছিল সঞ্জিতের সঙ্গে। একাধিক সূত্র ও ৩জনকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য মিলিয়ে গতকাল শালতোড়া থানার পুলিশ হানা দেয় বিহারের পুর্ব চম্পারণ জেলায়। সেখানে বিকাশ সাহানি নামের স্থানীয় এক গাড়ি চালককে গ্রেফতার করেন তাঁরা। পুলিশ জানিয়েছে বিকাশ সাহানি মোটা টাকার বিনিময়ে খোয়া যাওয়া গাড়িটি কিনেছিল চোরাচালান চক্রের কাছ থেকে। এদিন ৪জনকে বাঁকুড়া জেলা আদালতে পেশ করে পুলিশ। চুরি যাওয়া গাড়িটিও উদ্ধার করে নিয়ে এসেছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement