OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

CID-বন্ধ হয়ে যাওয়ার নেপথ্যে রয়েছে অভ্যন্তরীণ ষড়যন্ত্র, বিস্ফোরক দয়া

অভ্যন্তরীণ রাজনীতির কারণে চ্যানেলটি শোটি বন্ধ করে দিয়েছে। তাঁর কথায়, যা শুরু হয় তা শেষও হয়। তবে ২১ বছর ধরে চলা এই শোটি বন্ধ করা খুব একটা দরকারী ছিল না।
08:18 PM Feb 03, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: ইতিহাসের পাতায় খোদাইকারি ধারাবাহিক 'CID', সনি টিভিতে দীর্ঘদিন ধরে রাজ করেছে এই ধারাবাহিক। নব্বই দশকের মানুষের কাছে এই ধারাবাহিকের মর্যাদা অতুলনীয়। এই ক্রাইম থ্রিলারের ভক্ত ছিলেন ৮ থেকে ৮০ সকলেই। প্রায় ১৫০০ এপিসোড চলেছিল ধারাবাহিকের। এখনও টিভির পর্দায় CID-চললে এক জায়গা তেই সেঁটে বসে যান ভক্তরা। ধারাবাহিকের বেশ কিছু বিখ্যাত চরিত্র আজও মানুষের মনের মণিকাঠায় সংগৃহীত। শোটি শুরু হয় ১৯৯৮ সাল থেকে এবং এটির ১৫০০ টিরও বেশি পর্ব রয়েছে।

শোটির একটি বিশাল ফ্যান ফলোয়িং আজও বর্তমান, ভক্তরা এখনও শোটির নতুন সিজন আসার আশা করেন। শোতে অভিনয় করেছিলেন, দয়ানন্দ শেঠি, শিবাজি সাটম, আদিত্য শ্রীবাস্তব, আলানা সাঈদ, অজয় ​​নাগরাথ, জানভি ছেদা, শ্রদ্ধা মুসলে, সুধাংশু পান্ডে, গৌরব খান্না, হৃষিকেশ পান্ডে, দিনেশ ফাডনিস, তানিয়া আবরোল। যদিও দিনেশ ফাডনিস কিছুদিন আগেই মারা গিয়েছেন।২১ বছর ধরে সফলভাবে চলার পর ২০১৮ সালে শোটি বন্ধ হয়ে যায়। কিন্তু কেন শোটি আচমকাই বন্ধ হয়ে গেল, টিআরপিতেও সেরা ছিল এই ধারাবাহিক, তাহলে বন্ধ হল কেন? সম্প্রতি দয়ানন্দ শেঠির এই বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন। দয়ানন্দ শেঠি শোতে ইন্সপেক্টর দয়ার চরিত্রে অভিনয় করেছিলেন।

একটি সাক্ষাৎকারে শোটির বন্ধ হয়ে যাওয়ার কারণ হিসেবে দয়ানন্দ বলেন যে, অভ্যন্তরীণ রাজনীতির কারণে চ্যানেলটি শোটি বন্ধ করে দিয়েছে। তাঁর কথায়, যা শুরু হয় তা শেষও হয়। তবে ২১ বছর ধরে চলা এই শোটি বন্ধ করা খুব একটা দরকারী ছিল না। কিন্তু রাজনৈতিক ষড়যন্ত্রের কারণে শোটি বন্ধ করতে বাধ্য করা হয়।" তবে এই এই বিষয়ে আর বিস্তারিত কিছু বলেননি অভিনেতা। সিআইডি অভিনেতা দীনেশ ফাডনিসের কথা বলতে গেলে, তিনি ২০২৩ সালের ডিসেম্বরে ৫৭ বছর বয়সে মারা গিয়েছেন, তিনি সিআইডিতে ফ্রেডরিক্স ওরফে ফ্রেডির ভূমিকায় অভিনয় করেছিলেন। হার্ট অ্যাটাকে মৃত্যু হয় তাঁর।

Tags :
Cid
Next Article