For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চেন্নাইকে জয়ের জন্য ১৯২ রানের লক্ষ্য দিল দিল্লি

09:24 PM Mar 31, 2024 IST | Sundeep
চেন্নাইকে জয়ের জন্য ১৯২ রানের লক্ষ্য দিল দিল্লি
Advertisement

নিজস্ব প্রতিনিধি, বিশাখাপত্তনম: প্রথমে ডেভিড ওয়ার্নার ও পৃথ্বী শ। শেষের দিকে অধিনায়ক ঋষভ পন্থের দুরন্ত ব্যাটিংয়ের সুবাদে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে বড় রানের ইনিংস গড়ল দিল্লি ক্যাপিটালস। প্রথমে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান তুললেন ঋষভ পন্থরা। চেন্নাইয়ের হয়ে মাথিশা পাথিরানা ৪ ওভারে ৩১ রান খরচ করে তিন উইকেট নিয়েছেন।  

Advertisement

রবিবার রাতে বিশাখাপত্তনমের ওয়াইএস রাজশেখর রেড্ডি স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ। শুরু থেকেই আগ্রাসী মেজাজে খেলতে শুরু করেন দিল্লির দুই ওপেনার পৃথ্বী শ ও ডেভিড ওয়ার্নার। প্রথম পাওয়ার প্লে-তে বিনা উইকেটে ৬২ রান তোলেন দুজন। পাঁচটি চার ও তিনটি বিশাল ছক্কার সাহায্যে মাত্র ৩৩ বলেই অর্ধ শতরান তুলে নেন ওয়ার্নার। বেধড়ক মার খেয়ে লাইন-লেংথ হারিয়ে ফেলেন চেন্নাইয়ের বোলাররা। শেষ পর্যন্ত ১০ ওভারে বল করতে এসে ওয়ার্নারকে (৫২) সাজঘরে ফিরিয়ে দেন মোস্তাফিজুর রহমান। পরের ওভারেই পৃথ্বীকে (৪৩) ফেরান রবীন্দ্র জাদেজা। এর পরে তৃতীয় উইকেটে জুটি বেঁধে দলকে এগিয়ে নিয়ে যান ঋষভ পন্থ ও মিচেল মার্শ। কিন্তু ১৫তম ওভারে বল করতে এসে দিল্লিকে জোড়া ধাক্কা দেন মাথিশা পাথিরানা। প্রথমে মার্শকে (১২ বলে ১৮) এবং পরে ত্রিস্তান স্টাবসকে (০) ফিরিয়ে দেন।

Advertisement

ওই জোড়া ধাক্কা সামলে দলকে এগিয়ে নিয়ে যান ঋষভ পন্থ। আগ্রাসী মেজাজে ব্যাট করে বড় রানের স্কোর গড়ার দিকে দলকে নিয়ে যান দিল্লি অধিনায়ক। ৩০ বলে চারটি চার ও তিনটি ছক্কার সাহায্যে অর্ধ শতরান পূর্ণ করেন চোট সারিয়ে দীর্ঘদিন বাদে মাঠে ফেরা ঋষভ। কিন্তু অর্ধ শতরানের পরে আর বেশিদূর এগোতে পারেননি দিল্লির অধিনায়ক। পাথিরানার বলে ঋতুরাজ গায়কোয়াড়ের হাতে ক্যাচ তুলে সাজঘরে ফেরেন। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান তোলে দিল্লি। অক্ষর পটেল ৭ ও অভিষেক পোড়েল ৯ রানে অপরাজিত থাকেন।

Advertisement
Tags :
Advertisement