OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গুজরাতকে ৬৩ রানে হারিয়ে আইপিএলের শীর্ষে ধোনিরা

11:28 PM Mar 26, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, চেন্নাই: ঘরের মাঠে গুজরাত টাইটান্সকে দুরমুশ করে চলতি আইপিএলে দ্বিতীয় জয় তুলে নিল চেন্নাই সুপার কিংস। মঙ্গলবার প্রথমে ব্যাট করে রাচিন রবীন্দ্র আর শিভম দুবের বিধ্বংসী ব্যাটিংয়ের সুবাদে ব৬ উইকেট হারিয়ে ২০৬ রান তুলেছিলেন ঋতুরাজ গায়কোয়াড়রা। জবাবে চেন্নাইয়ের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৪৩ রানেই থেমে গেলেন শুভমন গিলরা।

চিপক স্টেডিয়ামে চেন্নাইয়ের গড়ে তোলা রানের পাহাড় টপকাতে একটা বড় জুটির প্রয়োজন ছিল। কিন্তু গুজরাতের কোনও ব্যাটারই সেই বড় জুটি গড়তে পারেননি। টপ অর্ডার থেকে শুরু করে টেল এন্ডাররা ব্যাট হাতে জ্বলেই উঠতে পারেননি। ইনিংসের গোড়াপত্তন করতে নেমে অবশ্য মারমুখী মেজাজেই ব্যাটিং শুরু করেছিলেন গুজরাতের দুই ওপেনার ঋদ্ধিমান সাহা ও অধিনায়ক শুভমন গিল। কিন্তু তৃতীয় ওভারে শুভমনকে (৫) ফিরিয়ে জোর ধাক্কা দেন দীপক চাহার। পঞ্চম ওভারে চাহারের বলে সাজঘরে ফেরেন ঋদ্ধিমান (২১)। সেই ধাক্কা আর সামাল দিতে পারেনি গুজরাত। ১২ রান করে ডারিল মিচেলের বলে মহেন্দ্র সিং ধোনির তালুবন্দি হয়ে ফিরে যান বিজয় শঙ্কর।

চতুর্থ উইকেটে জুটি বেঁধে খানিকটা প্রতিরোধ গড়ার চেষ্টা চালিয়েছিলেন সাই সুদর্শন ও ডেভিড মিলার। দুজনে ৪১ রান যোগ করেন। এক সময়ে মনে হচ্ছিল, জয়ের লক্ষ্যে দলকে হয়তো পৌঁছে দিতে পারবেন। কিন্তু দ্বাদশ ওভারে বল করতে এসে মিলারকে (২১) ফিরিয়ে জুটি ভাঙেন তুষার দেশপাণ্ডে। দলকে ১০০ রানের গণ্ডি পার করিয়ে দিয়ে সাজঘরে ফিরে যান সাই সুদর্শনও (৩৭)। আর তার পরেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে গুজরাত। আস্কিং রেট ধরাছোঁয়ার বাইরে চলে যায়। আজমাতুল্লাহ ওমরজাইকে (১১) ফিরিয়ে দেন তুষার পাণ্ডে। আর মোস্তাফিজুর রহমানের বলে ফিরে যান রাহুল তেওতিয়া (৬) ও রশিদ খান (১)। অনেকেই ভেবেছিলেন গুজরাত ২০ ওভারও খেলতে পারবে না। তবে উমেশ যাদব ও স্পেনসার জনসন নবম উইকেটে জুটি বেঁধে খানিক রুখে দাঁড়ান। শেষ পর্যন্ত ১৪৩ রানে থামে শুভমন গিলদের দৌড়। চেন্নাইয়ের হয়ে দীপক চাহার, তুষার পাণ্ডে ও মোস্তাফিজুর রহমান ২টি করে উইকেট পেয়েছেন।

Tags :
CSK BEAT GTCSK VS GUJRAT TITANSIPL 2024
Next Article