OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

৮৯ রানে গুজরাতকে গুটিয়ে দিল দিল্লি

09:10 PM Apr 17, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, আমদাবাদ: ঘরের মাঠে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ল গুজরাত টাইটান্স। দিল্লির বোলারদের দাপটে পুরো ২০ ওভার খেলতেই পারলেন না শুভমন গিলরা। ১৭.৩ ওভারে ৮৯ রানে গুটিয়ে গেলেন। দলের তিন ব্যাটার বাদে বাকিরা দুই অঙ্কের রান করতেই পারেননি। সর্বোচ্চ রান করেছেন রশিদ খান (৩১)। দিল্লির পক্ষে মুকেশ কুমার, খলিল আহমেদ, ইশান্ত শর্মা ও ত্রিস্তান স্টাবস ২টি করে উইকেট নিয়েছেন। জয়ের জন্য দিল্লির চাই মাত্র ৯০ রান।

বুধবার আমদাবাদের নরেন্দ্র মোদি (পূর্বতন মোতেরা) স্টেডিয়ামে টসে জিতে প্রথমে গুজরাতকে ব্যাট করতে পাঠান দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ। ব্যাট করতে নেমে শুরু থেকেই বিপর্যয়ের মুখে পড়ে গুজরাত। দ্বিতীয় ওভারে ইশান্ত শর্মার বলে ফিরে যান অধিনায়ক শুভমন গিল। তিনি করেন ৬ বলে ৮ রান। পরের ওভারে ঋদ্ধিমান সাহার স্ট্যাম্প উড়িয়ে দেন মুকেশ কুমার। ১০ বল করে মাত্র ২ রান করে সাজঘরের পথ ধরেন ত্রিপুরার ক্রিকেটার। পঞ্চম ওভারে জোড়া ধাক্কা খায় গুজরাত। ইশান্ত শর্মার প্রথম বলে অকারণে রান নিতে গিয়ে আউট হয়ে যান সাই সুদর্শন (১২)। শেষ বলে খোঁচা মেরে ঋষভ পন্থের হাতে ক্যাচ তুলে দিয়ে বিদায় নেন ডেভিড মিলার (২)। নবম ওভারে বল করতে এসে গুজরাত শিবিরে ফের জোড়া আঘাত হানেন ত্রিস্তান স্টাবস। ফিরিয়ে দেন অভিনব মনোহর (৮) ও শাহরুখ খানকে (০)। ৪৮ রানে ৬ উইকেট হারিয়ে চরম বিপদে পড়ে যায় গুজরাত।

সপ্তম উইকেটে রাহুল তেওতিয়া ও রশিদ খান জুটি বেঁধে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা চালিয়েছিলেন। কিন্তু তাতে লাভ হয়নি। রাহুল তেওতিয়াকে (১০) লেগ বিফোরের ফাঁদে ফেলেন অক্ষর পটেল। ৯ নম্বরে ব্যাট করতে নামা মোহিত শর্মা ক্রিজে আঁকড়ে রাখার চেষ্টা চালিয়েছিলেন। কিন্তু তাতে লাভ হয়নি। খলিল আমেদের বলে ফিরতে হয় তাঁকে (২)। অষ্টাদশ ওভারে বল করতে এসে গুজরাতের ইনিংস গুটিয়ে দেন বাংলার মুকেশ কুমার। প্রথমে ফেরান একা কুম্ভ হয়ে লড়াই করতে থাকা রশিদ খানকে (২৩ বলে ৩১)। এক বদ বাদে নূর আমেদকে (১)।

Tags :
GT VS DCIPL 2024
Next Article