For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ফের ব্যর্থ ঋষভরা, দিল্লিকে ১২ রানে হারিয়ে দিল রাজস্থান

12:08 AM Mar 29, 2024 IST | Sundeep
ফের ব্যর্থ ঋষভরা  দিল্লিকে ১২ রানে হারিয়ে দিল রাজস্থান
Advertisement

নিজস্ব প্রতিনিধি, জয়পুর: ঘরের মাঠে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে চলতি আইপিএলে টানা দ্বিতীয় জয় তুলে নিল রাজস্থান রয়্যালস। প্রথমে ব্যাট করে রিয়ান পরাগের অপরাজিত ৮৪ রানের দৌলতে ১৮৫ রান তুলেছিল রাজস্থান। জবাবে ১৭৩ রানে থেমে গেল ঋষভ পন্থদের দৌড়। কার্যত রাজস-থানের ব্যাটিংয়ের সময়ে শেষ ওভারে এনরিখ নোয়াকিয়েকে আক্রমণে আনার মাসুল দিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের দল। শেষ ওভারে ২৫ রান দিয়েছিলেন এনরিখে।

Advertisement

বৃহস্পতিবার জয়পুরের সোয়াই মান সিং স্টেডিয়ামে জয়ের জন্য ১৮৬ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে পওয়ার ওভারে তাণ্ডব চালাতে শুরু করেন দিল্লির ওপেনার মিচেল মার্শ। কিন্তু অতিরিক্ত আগ্রাসী হতে গিয়ে চতুর্থ ওভারের দ্বিতীয় বলে নাদ্রে বার্গারের বলে সাজঘরে ফেরেন অজি ব্যাটার। তাঁর অবদান ১২ বলে ২৩। এক বল বাদে শূন্য রানে ফিরে যান রিকি ভুঁই। এক ওভারে জোড়া ধাক্কা খেয়ে বিপাকে পড়ে যায় দিল্লি। তৃতীয় উইকেটে জুটি বেঁধে ওই বিপদ থেকে দলকে টেনে তোলার চেষ্টা চালান ডেভিড ওয়ার্নার ও ঋষভ পন্থ। অর্ধশতরানের দোরগোড়া থেকে ফিরে যান ওয়ার্নার (৪৯)। অধিনায়ক হিসাবে পরিত্রাতা হয়ে আবির্ভূত হতে পারেননি দিল্লি অধিনায়ক ঋষভ পন্থও। তিনি ২৬ বলে ২৮ রান করে ফিরে যান। ইমপ্যাক্ট খেলোয়াড় হিসাবে ব্যাট করতে নামা অভিষেক পোরেলও দলকে ভরসা জোগাতে পারেননি। ১০ বলে ৯ রান করে ফেরেন। ঋষভ ও অভিষেককে আউট করেন স্পিনার যজুবেন্দ্র চাহল।

Advertisement

পাঁচ উইকেট হারিয়ে প্রচণ্ড চাপে পড়ে যায় দিল্লি। ষষ্ঠ উইকেটে জুটি বেঁধে একটা মরিয়া চেষ্টা চালিয়েছিলেন ত্রিস্তান স্টাবস ও অক্ষর পটেল। শেষ ওভারে জয়ের জন্য দিল্লির প্রয়োজন ছিল ১৭ রান। কিন্তু বুদ্ধি করে আভেশ খানের হাতে বল তুলে দেন সঞ্জু স্যামসন। আভেশ একের পর এক ইয়র্কার দিয়ে রান আটকে দেন। মাত্র চার রান তুলতে সফল হন স্টাবস ও অক্ষর পটেল। ফলে ১২ রানে হার হজম করতে হয় ঋষভ পন্থদের।

Advertisement
Tags :
Advertisement