OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রোহিতের দুরন্ত শতরানেও চেন্নাইয়ের কাছে হার মুম্বইয়ের

11:29 PM Apr 14, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: রোহিত শর্মার অপরাজিত শতরান সত্বেও ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের কাছে ২০ রানে হার মানতে হলো মুম্বই ইন্ডিয়ান্সকে। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০৬ রান তুলেছিলেন রুতুরাজ গায়কোয়াড়রা। জবাবে ব্যাট করতে নেমে ১৮৬ রানেই থামল মুম্বইয়ের ইনিংস। চেন্নাইয়ের পক্ষে মাথিশা পাথিরানা একাই ভেঙে দিলেন মুম্বইয়ের ব্যাটিং মেরুদণ্ড। চার ওভার বল করে ২৮ রান খরচ করে তুলে নিলেন চার উইকেট। তুষার দেশপাণ্ডে ও মুস্তাফিজুর রহমান একটি করে উইকেট নিয়েছেন।

রবিবার রাতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে জয়ের জন্য ২০৭ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে দুর্দান্ত শুরু করেছিলেন মুম্বইয়ের দুই ওপেনার রোহিত শর্মা ও ঈশান কিশন। আগ্রাসী মেজাজেই খেলতে থাকেন দুজনে। প্রথম উইকেটে জুটি বেঁধে সাত ওভারে ৭০ রান তোলেন। অষ্টম ওভারে বল করতে এসে মুম্বইকে জোড়া ধাক্কা দেন ইমপ্যাক্ট খেলোয়াড় হিসাবে নামা মাথিশা পাথিরানা। প্রথম বলে ঈশানকে ফিরিয়ে জুটি ভাঙেন। তৃতীয় বলে শূন্য রানে ফিরিয়ে দেন টি টোয়েন্টিতে বিশ্ব সেরা সূর্যকুমার যাদবকে। জোড়া ধাক্কা খাওয়ার পরে তিলক ভার্মাকে সঙ্গে নিয়ে দলকে এগিয়ে নিয়ে যান রোহিত শর্মা। মাত্র ৩০ বলে সাতটি চার ও দুটি ছক্কার সাহায্যে অর্ধ শতরান করেন। তিলকও হাত খুলে মারতে থাকেন। ১৪তম ওভারে এসে তিলককে (৩১ রান) ফিরিয়ে ফের আঘাত হানেন মাথিশা।

দলের প্রয়োজনে ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি মুম্বই অধিনায়ক হার্দিক পাণ্ড্যও। মাত্র ২ রান করে তুষার দেশপাণ্ডের শিকার হয়ে সাজঘরে ফেরেন তিনি। টিম ডেভিড ক্রিজে এসেই তাণ্ডব চালানো শুরু করে দেন। দুটি বিশাল ছক্কা হাঁকান। কিন্তু বেশিদূর এগোতে পারেননি। তাঁকে (৫ বলে ১৩) ফিরিয়ে দেন মুস্তাফিজুর রহমান। পর পর উইকেট হারানোয় মুম্বইয়ের রান রেটের গতি খানিকটা শ্লথ হয়ে যায়। ফলে চাপে বেড়ে যায়। ১৮তম ওভারে রোমারিও শেফার্ডকে (১) ফেরান মাথিশা। একা কুম্ভ হয়ে লড়াই চালাতে থাকেন রোহিত শর্মা। মারমুখী মেজাজে ব্যাট করে চলতি আইপিএলে প্রথম শতরান্ও তুলে নেন। কিন্তু দলকে জয় এনে দিতে পারেননি। ১৮৬ রানেই থামে মুম্বই। ৬৩ বলে ১০৫ রান করে অপরাজিত থাকেন রোহিত।

Tags :
CSK Beat MIIPL 2024matheesha pathiranaMumbai Indians Vs Chennai Sup[er KingsRohit sharma
Next Article